ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯

সাংসদপুত্রকে আসামি না করায় ক্ষোভ আসামিদের
বরগুনা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১:১৪ পিএম | অনলাইন সংস্করণ

সুনাম দেবনাথ

সুনাম দেবনাথ

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় সেখানকার সাংসদপুত্র সুনাম দেবনাথকে আসামি করা হয়নি। আর এতে ক্ষোভ প্রকাশ করেছেন এই মামলায় গ্রেফতার হওয়া অন্য আসামিরা।

মঙ্গলবার দুপুরে আদালত থেকে ফেরার সময় আসামিরা সাংবাদিকদের দেখে এই প্রতিক্রিয়া জানান।

মঙ্গলবার সকালে রিফাত হত্যা মামলায় গ্রেফতার ১৪ আসামিকে বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করে পুলিশ। পরে আদালতের কার্যক্রম শেষে তাদের কারাগারে নেওয়ার জন্য আদালত চত্বর থেকে প্রিজনভ্যানে তোলা হয়। প্রিজনভ্যানে তোলার সময় আসামিরা উপস্থিত স্বজন ও ব্যক্তিদের উদ্দেশে বলেন, তাদের সঙ্গে যা হচ্ছে তা অন্যায়। সুনাম দেবনাথ রিফাত শরীফ হত্যার নির্দেশদাতা। তাকে কেন এই হত্যা মামলায় আসামি করা হয়নি। সুনাম দেবনাথ বরগুনা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং বরগুনা-১ আসনের সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ছেলে।

এই প্রসঙ্গে সুনাম দেবনাথ সাংবাদিকদের বলেন, এটা আমার ও আমার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র। আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ এই ষড়যন্ত্র করছে। আমার নাম কি ১৬৪ ধারার জবানবন্দিতে এসেছে, রিমান্ডে কোনো আসামি বলেছে? আপনারা বুঝতে পারছেন এটা আমার বিরুদ্ধে কী রকম ষড়যন্ত্র। বলেন, মামলার প্রধান দুই আসামি জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেনের ভায়রার ছেলে। যারা তাদের রাজনৈতিক প্রতিপক্ষ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]