ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৪৮ এএম | অনলাইন সংস্করণ

সাতক্ষীরায়  ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


সাতক্ষীরা শহরে ‘বন্দুকযুদ্ধে’ কবিরুল ইসলাম (৪৫) নামে  এক জন নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত কবিরুল মাদক ব্যাবসায়ী ছিলেন। মাদক কারবার নিয়ে বিরোধের জেরে দুদলের মধ্যে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে তিনি মারা যান। বৃহস্পতিবার ভোরে শহরের বাইপাস রোডের ধারে কুচপুকুর এলাকা থেকে তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কবিরুল সদর উপজেলার কাশিমপুর গ্রামের মোক্তার আলির ছেলে। তার বিরুদ্ধে সাতক্ষীরা থানায় আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচটি মামলা রয়েছে।

এদিকে কবিরুলের বোন আয়েশা খাতুন দাবি করেছেন, তার ভাইকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তিনি জানান,  তার ভাইকে গত ২৬ আগস্ট পুলিশ ঢাকা থেকে ধরে আনে। এর পর থেকে সে পুলিশের কাছেই ছিল। আমরা তার কোনো খোঁজ পাচ্ছিলাম না। আজ শুনছি ভাই বন্দুকযুদ্ধে মারা গেছেন।

সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ভোরে তার কাছে খবর আসে বাইপাস রোডের ধারে কুচপুকুর এলাকায় দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে।

পরে ঘটনাস্থলে পৌঁছে দেখা যায়, একটি গুলিবিদ্ধ মরদেহ পড়ে আছে। স্থানীয়রা তাকে কবিরুল ইসলাম হিসাবে শনাক্ত করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

নিহত কবিরুলের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচটি বিভিন্ন মামলা রয়েছে। নিহত কবিরুলের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]