ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯

গাংনীতে ৪৮ তম জাতীয় গ্রীস্মকালিন ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫৩ এএম | অনলাইন সংস্করণ

গাংনীতে ৪৮ তম জাতীয় গ্রীস্মকালিন ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

গাংনীতে ৪৮ তম জাতীয় গ্রীস্মকালিন ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন


৪৮ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীস্মকালিন ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার সময় দুটি জোনে গাংনী উপজেলার ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ ও করমদী মাধ্যমিক বিদ্যালয় মাঠে একযোগে খেলার উদ্বোধন করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত খেলার কবুতর উড়িয়ে উদ্বোধন করেন।
এর আগে উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও জেলা পরিষদের ভাইসচেয়ারম্যান তোহিদ মূর্শেদ অতুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এম এ খালেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাশার, মেহেরপুর-২ আসনের এমপি সাহিদুজ্জামান খোকনের প্রতিনিধি ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মনিরুজ্জামান, জোড়পুকুরীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আল নুরানী, এসএ আরবি মাধ্যািমক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় ও জোতি মাধ্যমিক বিদ্যালয় অংশ নেয়। খেলায় জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে জোতি মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে।

ভাটপাড়াপাড়া মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে ২৬ বিদ্যালয় ও করমদী মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে ১৭ টি বিদ্যালয়ের ফুটবল দল অংশ নিচ্ছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]