ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯

নিখাদ দেশপ্রেম আর মানুষের ভালোবাসাই শেখ হাসিনার যাদুর কাঠি : মতিয়া চৌধুরী
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৩:১৯ পিএম | অনলাইন সংস্করণ

নিখাদ দেশপ্রেম আর মানুষের ভালোবাসাই শেখ হাসিনার যাদুর কাঠি : মতিয়া চৌধুরী

নিখাদ দেশপ্রেম আর মানুষের ভালোবাসাই শেখ হাসিনার যাদুর কাঠি : মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, ১৯৯৬ সালে সরকার গঠন করেছি ৪০ লক্ষ টন খাদ্য ঘাটতি নিয়ে। ২০০০ সালে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হই। মাঝে আওয়ামী লীগ ক্ষমতায় নাই, দেশে আবার খাদ্য ঘাটতি হয়েছে ২৬ লক্ষ টন। আল্লাহর রহমতে এখন আমরা খাদ্যে উদ্বৃত্ত। সুতরাং শেখ হাসিনার হাতে সেই যাদুর কাঠি আছে, যা দিয়ে তিনি দেশে উদ্বৃত্ত করেন, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেন। আর সেই যাদুর কাঠিটা আর কিছুই না- নিখাদ দেশপ্রেম এবং এ দেশের মানুষের জন্য ভালোবাসা। এটাই হলো তার যাদুর কাঠি। তার কাছে দেখে আমরা দেশ পরিচালনায় অংশ নেই।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লোহার বেঞ্চ বিতরণ উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন। ওইসময় তিনি আরও বলেন, আমি কখনও আপনাদের আমানতের খেয়ানত করি নাই। কখনও যেন না করি সেই দোয়া করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক বাক্কার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, স্পেশাল পিপি এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুরসহ স্থানীয় দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। এদিন মতিয়া চৌধুরী উপজেলার মোট ১৮০টি প্রাথমিক বিদ্যালয়, নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার মাঝে টিআর প্রকল্পের ৩৭ লাখ ৫০ হাজার টাকার অর্থায়নে ৯৫৬ জোড়া লোহার বেঞ্চ বিতরণ করেন।

পরে বিকেলে মতিয়া চৌধুরী নকলা উপজেলার গণপদ্দী উচ্চ বিদ্যালয়ের ৮০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]