ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯

লক্ষীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৬
লক্ষীপুর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৪ পিএম | অনলাইন সংস্করণ

লক্ষীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৬

লক্ষীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৬

লক্ষীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় বাধা দিতে গিয়ে হামলায় বাবুল হোসেন নামের এক দিনমজুর নিহত হয়েছেন।

রোববার রাত ৯ টার দিকে সদর উপজেলার পূর্ব বিজয় নগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবুল ওই এলাকার মৃত শহিদ উল্ল্যাহ ছেলে। এ ঘটনায় হামলাকারী সোহেলসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এদিকে হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকায় বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জনতা। পরে পুলিশ ঘটনার স্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তুচ্ছ ঘটনার জের ধরে সদর উপজেলার পূর্ব বিজয় নগর গ্রামের কাঠমিস্ত্রি সোহেল ও শহিদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। বাকবিতন্ডার এক পর্যায়ে সোহেল ক্ষিপ্ত হয়ে চলে যায়। পরে সোহেল তার অনুসারীদের নিয়ে এসে শহীদের ওপর হামলা চালায়। একপর্যায়ে তারা শহীদকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারে। এসময় শহীদকে বাঁচাতে গিয়ে দিন মজুর বাবুলের বুকে এলোপাতাড়ি কিল-ঘুষি লাগে। এতে ঘটনাস্থলেই মারা যায় বাবুল। এসময় হামলাকারী সোহেলসহ ৬ জনকে আটক করে স্থানীয়া পুলিশে খবর দেয়। পরে তাদেরকে পুলিশে সৌপর্দ করা হয়।

লক্ষীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, হামলাকারী সোহেলসহ ৬ জনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায়ূ মামলার প্রস্তুতি চলছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]