ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯

গোপালগঞ্জে ইজিবাইক চালককে গলা কেঁটে হত্যা, আটক-১
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৯ পিএম | অনলাইন সংস্করণ

গোপালগঞ্জে ইজিবাইক চালককে গলা কেঁটে হত্যা, আটক-১

গোপালগঞ্জে ইজিবাইক চালককে গলা কেঁটে হত্যা, আটক-১

গোপালগঞ্জে সোহান সিকদার (১৮) নামে এক ইজিবাইক চালককে গলা কেঁটে হত্যা করে ৪টি ব্যাটারী ছিনতাই করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় শাওন ফরাজী এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার রাতের যে কোন সময় গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পরে আজ সোমবার দুপুরে সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সমানে থেকে ইজিবাইক চালক সোহান সিকদারের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইজিবাইক চালক সোহান সিকদার গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিলখি গ্রামের গোলাম সিকদারের ছেলে। আর আটককৃত ওই যুবক শাওন ফরাজী একই ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, রোববার রাতে আটককৃত শাওন ফরাজী গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় এলাকায় কবিগান শুনতে যাওয়ার জন্য সোহান সিকদারের ইজিবাইক ভাড়া করে। রাতে আর সোহান সিকদার বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কিন্তু কোন সন্ধান পাননি। পরে স্থানীয় লোকজন করপাড়া এলাকার মধুমতি নদীর বিলরুট ক্যানেলের মধ্যে ফেলে দেয়া ইজিবাইক দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে সোহান সিকদারের ইজিবাইক উদ্ধার করে।

এতে ক্ষিপ্ত হয়ে সোহান সিকদারের স্বজনরা ও এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে বাড়ীতে গিয়ে শাওন ফরাজীকে আটক করে গণ-পিটুনী দিয়ে পুলিশে দেয়। সে বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ হেফাজতে রয়েছে।

এদিকে, ইজিবাইক উদ্ধার হওয়ার পর দুপুরে সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সমানে ইজিবাইক চালক সোহান সিকদারের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]