ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ ২ আশ্বিন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯

বগুড়ায় ছাত্রকে বেদম মারপিট, ক্লাস বর্জন: আটক ১
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০৭ পিএম | অনলাইন সংস্করণ

বগুড়ায় ছাত্রকে বেদম মারপিট, ক্লাস বর্জন: আটক ১

বগুড়ায় ছাত্রকে বেদম মারপিট, ক্লাস বর্জন: আটক ১

বগুড়ার শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নে মাদ্রাসার ওয়ালে ৭ম শ্রেণির শিক্ষার্থীর নামের সঙ্গে রব্বানী লেখা সংযুক্তকে কেন্দ্র করে স্কুল ছাত্রকে মাদ্রাসায় ডেকে নিয়ে মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও ক্লাস বর্জনের পর একজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ভবানীপুর দাখিল মাদ্রাসার ওয়ালে ৭ম শ্রেণির শিক্ষার্থীর নামের সঙ্গে গোলাম রব্বানী সংযুক্ত লেখা দেখে অত্র মাদ্রাসার সুপার মোজাফ্ফর হোসেন শনিবার সকাল ১০টার দিকে মাদ্রাসার দাতা সদস্য ব্যবসায়ী মুলতান হোসেন কে বিষয়টি জানান।

এরপর মুলতান হোসেন পার্শ্ববর্তী জগন্নাথপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র গোলাম রব্বানী (১৩) কে জোরপুর্বক মাদ্রাসার নিয়ে আসে এবং মাদ্রাসা অফিস রুমে উপস্থিত শিক্ষকদের সামনে বেধরক মারপিট করে। পরে বিষয়টি তার পরিবারের লোকজন জানতে পেরে তাকে শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করে দেয়।

রোববার সকাল ১০ টার দিকে বিষয়টি বিদ্যালয়ের সকল শিক্ষার্থী জানতে পারে। একপর্যায়ে তারা বিক্ষুবদ্ধ হয়ে উঠে এবং স্কুলের সকল শ্রেণি কক্ষে তালা ঝুলিয়ে দেয়। এসময় শিক্ষার্থীরা বিদ্যালয় চত্বরে বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করতে থাকে। পরে শিক্ষার্থীরা বিদ্যালয় চত্বরে ঘটনার অভিযুক্ত ব্যক্তি মুলতানকে গ্রেফতার ও ন্যায় বিচারের দাবী জানান। তারা বলেন, শিক্ষার্থীকে মারপিটের ঘটনায় বিচার না হওয়ায় পর্যন্ত ক্লাস বর্জন থাকবে। এসময় শিক্ষার্থী ছাব্বির হোসেন, রাগিবুল হোসেন, জাকারিয়া, উম্মে হাবিবা, খাতিজা বক্তব্য রাখেন।

এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বিষয়টি জানার পর তাৎক্ষনিক ভাবে ছাত্র কে মারপিটের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মুলতানকে আটক করে। এ ব্যাপারে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুরুল ইসলাম বলেন, ছাত্রকে মারপিটের ঘটনায় গতকাল থানায় জিডি করা হয়েছে। তবে বিষয়টি দুঃখ জনক।

এদিকে আটকৃত মুলতান হোসেন ছাত্রকে মারপিটের ঘটনা স্বীকার করে বলেন, আমি শুধু দুই চার টা গালে থাপ্পর মেরেছি। এ ঘটনায় গোটা এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]