ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯ ৩ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯

স্বর্ণ চোরাচালান: কেবিন ক্রুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি
আদালত প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 137

স্বর্ণ চোরাচালান: কেবিন ক্রুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

স্বর্ণ চোরাচালান: কেবিন ক্রুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বিশেষ ক্ষমতা আইনের মামলায় ইউএস বাংলা এয়ারলাইন্সের কেবিন ক্রু রোকেয়া শেখ মৌসুমী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই সফিকুল ইসলাম আসামি রোকেয়াকে দুই দিনের রিমান্ড শেষে হাজির করেন। এসময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট তোফাজ্জল হোসেন তার জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি গ্রহনের পর আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এর আগে গত ৬ সেপ্টেম্বর এ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ৫ সেপ্টেম্বর বিকেলে রোকেয়া শেখ মৌসুমীকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ৫ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে ওমানের মাসকাট বিমানবন্দর থেকে শাহজালাল বিমানবন্দরে আসা একটি বেসরকারি এয়ারলাইনসের ফ্লাইটে অভিযান চালানো হয়। ফ্লাইটের ক্রুরা গ্রিন চ্যানেল পার হয়ে বের হয়ে আসতে থাকেন। এসময় পুলিশ সদস্যরা কেবিন ক্রু রোকেয়া শেখ মৌসুমীকে চ্যালেঞ্জ করেন। পরে তার দেহ তল্লশি করে ১০ কেজি স্বর্ণ পাওয়া যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]