ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ ২ আশ্বিন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯

ভৈরবে গৃহপরিচারিকাকে নির্যাতনের অভিযোগে স্বামী-স্ত্রী আটক
ভৈরব প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৯:২৯ এএম | অনলাইন সংস্করণ

ভৈরবে গৃহপরিচারিকাকে নির্যাতনের অভিযোগে স্বামী-স্ত্রী আটক

ভৈরবে গৃহপরিচারিকাকে নির্যাতনের অভিযোগে স্বামী-স্ত্রী আটক


ভৈরবে সাদিয়া বেগম (১৮) নামে এক গৃহ পরিচারিকাকে লাঠিপেটা ও গরম পানি ঢেলে নির্যাতনের অভিযোগে স্বামী ও স্ত্রীকে আটক করেছে পুলিশ। তারা হলেন স্ত্রী মেহেরুন নেছা অপি ও তার স্বামী তানভীর রাফসান সাদলী।  মঙ্গলবার দিবাগত রাতে ভৈরব বাজার মুড়িপট্রি গিয়াস উদ্দিন মিয়ার ভবন থেকে তাদের আটক করা হয়।

গৃহ পরিচারিকাকে নির্যাতনের খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র মো. আল আমিন তাৎক্ষণিক উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন । সে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার সিংগেরকান্দা  গ্রামের   মরহুম জামাল মিয়ার কন্যা।

পরিবারের অভাব-অনটনের দায়ে গৃহকর্তার বাসায় গৃহপরিচারিকা হিসাবে কাজ করত সাদিয়া। গৃহ পরিচারিকা নির্যাতনকারী নারী ভৈরব বাজারের গিয়াস উদ্দিন মিয়ার কন্যা মেহেরুন্নেছা অপি ও তার স্বামী তানভীর রাফসান সাদলি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার পিঠে লাঠিপেটাসহ হাতে গরম পানি ঢেলে ছ্যাকা দিয়েছে বলে তার অভিযোগ।
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফেরদৌস জানান, তার শরীরে বিভিন্ন জায়গায় অনেক আঘাতের চিহৃ রয়েছে। হাসপাতালে তার চিকিৎসা চলছে বলে তিনি জানান।

জানা গেছে, সাত বছর আগে সাদিয়া বেগম তার দুঃসর্ম্পকের এক খালার মাধ্যমে ভৈরব বাজারের গৃহকর্তী মেহেরুন্নেছা অপির বাসায় কাজের মেয়ে হিসেবে কাজ পায়। সে জানায় প্রথম দিকে তাকে কাজের জন্য কোন নির্যাতন করা হত না। কয়েক বছর যাওয়ার পর কাজ করতে গিয়ে তুচ্ছ ঘটনায় যখন তখন তাকে মারধরসহ প্রায়ই তার হাতে গরম পানি ঢেলে ছ্যাকা দিত। অনেক সময় তার হাত পা বেঁধে মারধর করত। তাকে বাসার বাইরেসহ বাড়িতে যেত দিতনা। গৃহকর্তী বাসার বাইরে গেলে তাকে তালাবন্ধ করে ঘরে রেখে যেত।

গত সোমবার সন্ধ্যায় কাজের সময় একটি চুড়ি ভেংগে গেলে তাকে লাঠি দিয়ে পেটানোসহ গরম পানি ঢেলে হাতে ছ্যাকা দেয়া হয় বলে জানায় সে। এরপর রাতে গোপনে সে বাসা থেকে পালিয়ে খালার ভাড়া বাসায় আশ্রয় নেয়।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জানান, খবর পেয়ে সাথে সাথে হাসপাতালে পুলিশ পাঠিয়ে সাদিয়ার শরীরে নির্যাতনের ঘটনার সত্যতা পাওয়ার পর থানার অফিসার ইনচার্জের কথামত রাতে অভিযুুুুক্ত  স্বামী ও স্ত্রীসহ তাদের বাসা থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। আটককৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]