ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ ২ আশ্বিন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯

ঢাকার উপ-পুলিশ কমিশনার জাফর হোসেনের যোগদান
আদালত প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২২ পিএম আপডেট: ১১.০৯.২০১৯ ৮:০৪ পিএম | অনলাইন সংস্করণ

ঢাকার উপ-পুলিশ কমিশনার জাফর হোসেনের যোগদান

ঢাকার উপ-পুলিশ কমিশনার জাফর হোসেনের যোগদান

ঢাকা মহানগরে অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেছেন মো. জাফর হোসেন। তিনি গত ৫ সেটেম্বর এ দায়িত্বভার গ্রহন করেন। দায়িত্বভার গ্রহনের সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন সম্মান প্রদর্শনের মাধ্যমে নবাগত এই উপ-পুলিশ কমিশনারকে (প্রসিকিউশন) বরণ করে নেন।  

মোঃ জাফর হোসেন ইতিপূর্বে খুলনা মহানগর পুলিশের উপ-কমিশনার (প্রসিকিউশন) হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। তিনি এই পদে যোগদানের পূর্বে ঢাকা মহানগর পুলিশ কমিশনার জনাব আছাদুজ্জামন মিয়া সহিত সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় পুলিশ কমিশনার জনাব জাফর হোসেনকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।  

উপ-পুলিশ কমিশনার মোঃ জাফর হোসেন চুয়াডাঙ্গা জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে (অনার্স) এবং মাষ্টার্স ডিগ্রী অর্জন করেন। তিনি ২৪ তম বিসিএস (পুলিশ) ক্যাডারে মনোনীত হয়ে ২ জুলাই ২০০৫ খ্রিঃ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। চাকুরী জীবনে তিনি ২০০৯ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত জাতিসংঘ শান্তিরক্ষা পূর্ব তিমুর এবং ২০১৩ সাল  হতে ২০১৪ সাল পর্যন্ত সুদান দারফুর মিশনে সুনামের সাথে তার অর্পিত দায়িত্ব পালন করেন। পারিবারিক দাম্পত জীবনে তিনি এক পুত্র সন্তানের জনক ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]