ই-পেপার সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ ৮ আশ্বিন ১৪২৬
ই-পেপার সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯

এবার ওসির  ভিডিও ভাইরাল
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১২.০৯.২০১৯ ১:৩৮ পিএম | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জে এক নারীর সঙ্গে এক ব্যক্তির আপত্তিকর ছবি ও ভিডিও নিয়ে তোলপাড় চলছে। বলা হচ্ছে, ছবি ও ভিডিওতে পুরুষ লোকটি জেলার কটিয়াদী মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াতের। তবে ওসির দাবি এটি আসল ছবি নয়। কম্পিউটারে এডিট করে তার ছবির মতো করা হয়েছে।
এ ঘটনায় ওই নারী বাদী হয়ে স্থানীয় এক সাংবাদিকসহ দুজনকে আসামি করে সোমবার রাতে কটিয়াদী থানায় জিডিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছেন। মামলা করার পর রাতেই মামলার প্রধান আসামি হিমেল এবং কটিয়াদী প্রেসক্লাবের সভাপতি ও বাংলা টিভির কটিয়াদী প্রতিনিধি সৈয়দ মুরসালিন দারাশিকোকে গ্রেফতার করে পুলিশ। তবে রাতেই মুচলেকা নিয়ে সাংবাদিক দারাশিকোকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়।
মামলায় ওই নারী উল্লেখ করেন, তার ও কটিয়াদী থানার ওসির ভাবমূর্তি ক্ষুণœ করা এবং সামাজিকভাবে হেয় করার জন্য আপত্তিকর ছবিতে তার মুখমÐল লাগানো হয়েছে। তবে মামলার এজাহারে ভিডিওর কথা উল্লেখ করা হয়নি।
এ দিকে থানার ওসির সঙ্গে ওই নারীকে জড়িয়ে ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ার ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। ফেসবুক আইডিসহ নানাজনের মেসেঞ্জারে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। এ ব্যাপারে কটিয়াদী থানার ওসি একটি জিডি করেছেন। বিষয়টি তদন্তের জন্য জেলা পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (তদন্ত) মো. মিজানুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে।
এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, এ ঘটনায় একজন নারী বাদী হয়ে দুজনের নামে থানায় মামলা করেছেন। পুলিশ মামলার প্রধান আসামি হিমেলকে গ্রেফতার করেছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]