ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ ৪ আশ্বিন ১৪২৬
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯

চোটে জর্জর ম্যানইউ
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

চলতি মৌসুমে শুরুতেই কঠিন পরিস্থিতিতে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত চার ম্যাচ খেললেও শিরোপা পুনরুদ্ধারের মিশনে ক্লাবটির জয়ের সংখ্যা মাত্র এক। হেরেছে একটিতে এবং অপর দুটো করেছে ড্র। এতে স্বাভাবিকভাবেই চাপে কোচ ওলে গুনার সুলশার। এবার খেলোয়াড়দের ইনজুরি মাথাব্যথার নতুন কারণ তার। প্রিমিয়ার লিগে আজ যখন প্রতিপক্ষ লেস্টার সিটি, তখন চোটের হানায় একাদশ সাজানো নিয়েই বিপাকে ম্যানইউ কোচ।
অথচ ইংল্যান্ডের সেরা প্রতিযোগিতায় ম্যানইউর চলতি মৌসুমের শুরুটা ছিল দুর্দান্ত। নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে চেলসিকে উড়িয়ে দেয় ৪ গোল ব্যবধানে। কিন্তু পরের তিন ম্যাচেই জয়বঞ্চিত সুলশারের শিষ্যরা। উলভারহ্যাম্পনের মাঠে দুই পয়েন্ট (১-১) হারানোর পর ক্রিস্টাল প্যালেসের কাছে ২-১ ব্যবধানে হেরে যায় ওল্ড ট্রাফোর্ডে। হোঁচট খায় সাউদাম্পটনের মাঠেও (১-১)। এবার লিগে নিজেদের পঞ্চম ম্যাচে ম্যানইউকে খেলতে হতে পারে নিয়মিত একাদশের সাত খেলোয়াড়কে ছাড়াই।
ওল্ড ট্রাফোর্ডে পল পগবা, অ্যান্থনি মার্শিয়াল, লুক শো, ডিয়েগো দালত এবং ইরিক বেইলিকে ছাড়া লেস্টারের মুখোমুখি হতে হবে ম্যানইউকে, এটা নিশ্চিত। বেইলি ছাড়া বাকি চারজনই চোট পেয়েছেন জাতীয় দলের জার্সি গায়ে খেলতে নেমে। ফ্রান্সের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলতে গিয়ে গোড়ালির ইনজুরিতে পড়েছেন পগবা এবং উরুর চোটে ভুগছেন মার্শিয়াল। ইংলিশ ডিফেন্ডার শোও পড়েছেন উরুর চোটে। হিপের ইনজুরিতে আক্রান্ত পর্তুগিজ ডিফেন্ডার দালত।
হাঁটুতে অস্ত্রপচার হওয়ায় ম্যানউইর আইভোরিয়ান ডিফেন্ডার বেইলি দল থেকে ছিটকে গেছেন অনেকটা আগে। আর শারীরিক অসুস্থতায় লেস্টারের বিপক্ষে খেলা নিয়ে শঙ্কায় জেসে লিনগার্ড এবং ব্যাক পেইনের কারণে অনিশ্চিত অ্যারন বিসাকা। এমতাবস্থায় ম্যানইউ শিবিরে হানা দেওয়া চোটের বর্ননা সুলশার দিলেন এভাবেই, ‘রুম ট্রিটমেন্ট খুবই ব্যস্ততা চলছে এবং সত্য বলতে আমরা এখানও জানি না, খেলার জন্য কে প্রস্তুত আছে।’
লিনগার্ড আর বিসাকার মধ্যে যেকোনো একজনকে আজকের ম্যাচে পাওয়ার আশা সুলশারের, ‘হয়তো অ্যারন, হয়তো জেসে। হয়তো এদের যেকোনো একজন ছিটকে যাবে। তবে আমি নিশ্চিত করে বলতে পারছি না, দুজনের কাউকে পাচ্ছি কিনা।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]