ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ ৪ আশ্বিন ১৪২৬
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯

বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গাসহনিহত ৩
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

কক্সবাজারের টেকনাফ ও কুষ্টিয়ার মোল্লা তেঘরিয়ায় বৃহস্পতিবার রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছেন। টেকনাফে নিহত দুইজন রোহিঙ্গা সন্ত্রাসী ও মোল্লা তেহরিয়ায় নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবর:
কক্সবাজার : টেকনাফের জাদিমুরা পাহাড়ের বন্দুকযুদ্ধ হয় রাত দেড়টার দিকে। এতে দুই রোহিঙ্গা নিহত ছাড়াও তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।
ঘটনাস্থল থেকে দুটি এলজি, শর্টগানের সাতটি তাজা কার্তুজ ও নয় রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে। নিহতরা নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের সি বøকে বসবাসকারী  সৈয়দ হোসেনের ছেলে নেছার আহাম্মদ ওরফে নেছার ডাকাত (২৭) ও জমির আহম্মদের ছেলে আব্দুল করিম ওরফে করিম ডাকাত (২৪)। নিহতরা এখানকার চিহ্নিত রোহিঙ্গা ডাকাত বলে জানায় টেকনাফ মডেল থানা পুলিশ। এ ঘটনায় আহত তিন পুলিশ হলেন, টেকনাফ মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজী সাইফ উদ্দিন, কনস্টেবল নাবিল ও রবিউল ইসলাম।
কুষ্টিয়া : দুই দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে মোল্লা তেঘরিয়ার পূর্ব ক্যানেলের পাড়ে ত্রিমুখী বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীর নাম সুজন মালিথা। এ ঘটনায় পুলিশের এক এসআইসহ চার সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ ৩০০ পিস ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল এবং একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে। নিহত সুজন মালিথা কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে দুই দল মাদক ব্যবসায়ী গোলাগুলির খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি দল সেখানে গিয়ে অভিযান চালায়। পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে সুজন মালিথাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]