ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ ৪ আশ্বিন ১৪২৬
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯

ফরিদপুরে শিক্ষিকাকে ধর্ষণের মামলায় স্কুলের পরিচালক গ্রেফতার
নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

ফরিদপুরের নগরকান্দায় বিয়ের প্রলোভনে এক স্কুলশিক্ষিকাকে ধর্ষণের মামলায় ওই স্কুলের পরিচালককে গ্রেফতার করেছে পুলিশ। ওই পরিচালকের নাম সামিউল ইসলাম (৩৬)। তিনি নগরকান্দা উপজেলা সদরে অবস্থিত এস আলী মাল্টিমিডিয়া প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক।
ভুক্তভোগী শিক্ষিকা বৃহস্পতিবার রাতে নগরকান্দা থানায় মামলা করেন। সামিউল কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রামের এসকেন্দার আলীর ছেলে।
জানা গেছে, এস আলী মাল্টিমিডিয়া প্রি-ক্যাডেট স্কুলের ওই শিক্ষিকার (২৫) সঙ্গে স্কুলের পরিচালক সামিউল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভনে শিক্ষিকাকে ধর্ষণ করে স্কুলের পরিচালক সামিউল। শিক্ষিকা অবিবাহিতা এবং স্কুলের পরিচালকের স্ত্রী ও সন্তান রয়েছে।
জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বদরুদ্দোজা শুভর বরাবর অভিযোগ করেন ওই শিক্ষিকা। অভিযোগের ধারা গুরুতর হওয়ায় এবং এর সাজা ভ্রাম্যমাণ আদালতের বিচারবহিভর্‚ত হওয়ায় স্কুলের ওই পরিচালককে বৃহস্পতিবার রাত ৮টার দিকে থানায় সোপর্দ করেন ভ্রাম্যমাণ আদালতের হাকিম।
ইউএনও মো. বদরুদ্দোজা শুভ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময়, ওই শিক্ষিকার মা এবং স্কুলের পরিচালক সামিউল উপস্থিত ছিলেন। শিক্ষিকার অভিযোগ শোনার পর তার গুরুত্ব অনুধাবন করে সেটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করার জন্য নগরকান্দা থানায় হস্তান্তর করা হয়। সামিউলকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
নগরকান্দা থানার উপপরিদর্শক (এসআই) মো. সজিবুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতেই শিক্ষিকা নগরকান্দা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) ২০০৩ আইনের ৯-এর ১ ধারায় ধর্ষণের মামলা হয়েছে।
নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান বলেন, থানায় ধর্ষণ মামলা হওয়ার পর আসামিকে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া মামলার বাদী ওই শিক্ষিকার ডাক্তারি পরীক্ষার জন্য তাকে মেডিকেলে পাঠানো হয়েছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]