ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ ৪ আশ্বিন ১৪২৬
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯

রাতে দরজা খোলা পেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

রাজধানীর কদমতলীতে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। পরে শুক্রবার আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে শিশুটিকে।
ধর্ষণের শিকার শিশুটির বাবা জানান, বৃহস্পতিবার তিনি স্ত্রী ও তার ছোট বোনকে নিয়ে মুন্সীগঞ্জে এক পীরের দরবারে যান। রাত্রে তারা সেখানেই ছিলেন। এ সময় বাসায় ছিল ওই স্কুলছাত্রী ও তার ছোট দুই ভাই-বোন। রাত ৮টার দিকে সে রুম থেকে বেরিয়ে বাথরুমে যায়। এরপর রুমে ঢুকে ঘুমিয়ে পড়ে। তখন রুমের দরজা বন্ধ করতে ভুলে গিয়েছিল সে।
এরপর মধ্য বয়সি এক ব্যক্তি তার রুমে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় চিৎকার-চেঁচামেচি করলেও কেউ শুনতে পায়নি। পরে ওই লোক তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। এরপর শুক্রবার সকালে তারা বাসায় ফিরে দেখেন তাদের মেয়ে বিছানায় পড়ে আছে।
আর তার জামাকাপড় রক্তে ভেজা। পরে শিশুটিকে জিজ্ঞেস করলে সেসব ঘটনা খুলে বলে। তারপর তাকে দুপুরে ঢামেকে ভর্তি করানো হয়। শিশুটি ওই ধর্ষককে চিনতে পারেনি বলে জানান স্বজনরা।
কদমতলী থানার ডিউটি অফিসার এসআই ইকবাল হোসেন বলেন, এ ধরনের অভিযোগ নিয়ে কেউ থানায় আসেনি। অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]