ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯ ৩ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯

ছাত্রদলের নতুন সভাপতি খোকন, সম্পাদক শ্যামল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৯:২০ এএম আপডেট: ১৯.০৯.২০১৯ ৯:৪৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 244

ছাত্রদলের নতুন সভাপতি খোকন, সম্পাদক শ্যামল

ছাত্রদলের নতুন সভাপতি খোকন, সম্পাদক শ্যামল

দীর্ঘ ২৭ বছর পর কাউন্সিলের মাধ্যমে নেতা নির্বাচিত করেছে ছাত্রদল। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ফজলুর রহমান খোকন। আর সাধারণ সম্পাদক হয়েছেন ইকবাল হোসেন শ্যামল।

মোট ৫৩৩ ভোটের মধ্যে ভোট পড়েছে ৪৮১টি। এর মধ্যে ১৮৬ ভোট পেয়ে ছাত্রদলের সভাপতি নির্বাচিত হয়েছেন খোকন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী রওনকুল ইসলাম শ্রাবণ পেয়েছেন ১৭৮।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টা ১০ মিনিটে রাজধানীর শাহজাহানপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের পক্ষে মির্জা আব্বাস আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন। তার শাহজাহানপুরের বাড়িতেই রাতভর ভোটগ্রহণ ও গণনা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় তার সঙ্গে ছিলেন ড. আসাদুজ্জামান রিপন, খায়রুল কবির খোকন,   ফজলুল হক মিলন,  শহীদ উদ্দিন  চৌধুরী  এ্যানী,  সুলতান সালাউদ্দিন টুকু।

নতুন ছাত্রদল সভাপতি খোকনের নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী রওনুক ইসলাম শ্রাবণ ইসলাম পেয়েছেন ১৭৮ ভোট এবং সাধারণ সম্পাদক শ্যামলের নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকিরুল ইসলাম জাকির পেয়েছেন ৭৮ ভোট।

ছাত্রদল সূত্র জানায়, নবনির্বাচিত সভাপতি খোকনের বাড়ি বগুড়া জেলায়। সাধারণ সম্পাদক শ্যামলের বাড়ি নরসিংদী। ৫৩৩ কাউন্সিলরের মধ্যে ৪৮১ জন ভোট প্রদান করেন।

রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

এর আগে, বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টায় মির্জা আব্বাসের বাসায় ভোট গ্রহণ শুরু হয়ে চলে সাড়ে ১২টা পর্যন্ত। এরপর এক ঘণ্টার বিরতি নিয়ে ভোট গণনা শুরু হয়ে শেষ রাত দেড় টায়। এর আগে, স্কাইপিতে প্রার্থী ও কাউন্সিলদের মতামত নেন তারেক রহমান। প্রার্থীরা জানান, তাদের উপস্থিতিতে যেনো ভোট গণনা হয়। পরে কাউন্সিলর ও প্রার্থীদের সম্মতিক্রমে প্রার্থীদের সামনে রেখে ভোট গণনা শুরু হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]