ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

রায়পুরায় দুদকের গণশুনানীতে ৮৮টি লিখিত অভিযোগ
রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৩ পিএম | অনলাইন সংস্করণ

রায়পুরায় দুদকের গণশুনানীতে ৮৮টি লিখিত অভিযোগ

রায়পুরায় দুদকের গণশুনানীতে ৮৮টি লিখিত অভিযোগ

“রুখবো দুর্নীতি গড়ব দেশ, হবে সোনার বাংলাদেশ” এ স্লোগানকে সামনে রেখে সম্পন্ন হয়েছে দুর্নীতি দমন কমিশন কর্তৃক আয়োজিত গণশুনানী।

বৃহস্পতিবার নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত গণশুনানীতে প্রধান অতিথি হিসেবে উপিস্থত ছিলেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এ.এফ.এম আমিনূল ইসলাম।

নরসিংদী জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, দুর্নীতি দমন কমিশনের পরিচালক আক্তার হোসেন, নরসিংদীর ভারপ্রাপ্ত পুলিশ সুপার জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বশিরুল ইসলাম ও রায়পুরা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।

গণশুনানীতে বিভিন্ন সরকারী, বেসরকারী দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে ৮৮টি লিখিত অভিযোগ উপস্থাপন করা হয়। অভিযুক্ত দপ্তরগুলো হলো: উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২, উপজেলা আনসার ও ভিডিপি, ভূমি অফিস, স্বাস্থ্য কমপ্লেক্স, নির্বাচন অফিস, ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়, এলজিইডি, প্রকল্প বাস্তবায়ন, পাসপোর্ট, বিআরটিএ, বিএডিসি, সাবরেজিস্টারের কার্যালয়, দলিল লিখক সমিতি, প্রাথমিক শিক্ষা অফিস সহ বিভিন্ন অফিস।

অভিযুক্ত বিষয়ে গণশুনানীর পর সেবাদাতা ও গ্রহীতাদের মাঝে প্রাথমিক সমাধান করেন প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এ.এফ.এম আমিনূল ইসলাম।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]