ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

পটুয়াখালীতে ধর্ষণ মামলা বাদীর ওপর সন্ত্রাসী হামলা
র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদকসহ ৪ হামলাকারী গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩২ পিএম | অনলাইন সংস্করণ

র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদকসহ ৪ হামলাকারী গ্রেপ্তার

র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদকসহ ৪ হামলাকারী গ্রেপ্তার

পটুয়াখালীর কলাপাড়ায় স্ত্রী গণধর্ষণ মামলায় বাদীকে পিটিয়ে হাত পা-গুঁড়িয়ে দেওয়ার ঘটনায় ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে পটুয়াখালী শহরের নতুনবাজার এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

পরে বরিশাল শহরের রুপাতলী এলাকায় র‌্যাব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়- গৃহবধু মামলার বাদী স্বামী সিদ্দিকে মারধরের খবর অনলাইন গণমাধ্যমে নিশ্চিত হয়ে তাদের গ্রেপ্তারে অভিযান শুরু করে। বৃহস্পতিবার সকালে পটুয়াখালী শহরের একটি আবাসিক হোটেল থেকে হামলাকারীদের মধ্যে ৪ জন পটুয়াখালীর মহিপুর থানার চর চাপলী গ্রামের ইমদাদ মৃধার ছেলে ও মামলার প্রধান আসামি শাকিল মৃধা, তার সহযোগী একই এলাকার রবিউল ভূঁইয়া, রবিউল হাওলাদার এবং সাইফুল ইসলাম গ্রেপ্তারে সফলতা আসে। এসময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, ওয়ানশুটার গান, ১২ রাউন্ড গুলি ও ৩৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি- গ্রেপ্তার চারজনই প্রাথমিক জিজ্ঞাসাবাদে মামলার বাদীর ওপর হামলায় চালানো এবং মাদক ক্রয় বিক্রয়ে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।

এই ঘটনায় র‌্যাবের ডিএডি দেলোয়ার হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে পটুয়াখালী জেলার মহিপুর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করেছেন।

এর আগে গত ১৫ এপ্রিল পটুয়াখালী জেলার কলাপাড়া থানার পশ্চিম চাপলি এলাকায় সিদ্দিক হাওলাদারকে অস্ত্রের মুখে বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় সিদ্দিকে মামলায় ধর্ষকেরা বেশ কয়েকদিন জেল খেটে সম্প্রতি জামিনে মুক্ত হন। পরে তারা মামলা তুলে নিতে বাদীর বাসায় হামলা চালানোর পাশাপাশি ভয়ভীতিও দেখায়। সর্বশেষ মঙ্গলবার রাতে বাদী সিদ্দিককের ওপর হামলা চালিয়ে তার দুটি পা গুঁড়িয়ে দেয় ধর্ষকদের সন্ত্রাসী বাহিনী। মূলত এই খবর নিশ্চিত হয়েই র‌্যাবের টিমটি হামলাকারীদের ধরতে মাঠে নেমে গ্রেপ্তারে সফলতা পায়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]