ই-পেপার বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

ক্যাসিনো চালাচ্ছে ক্ষমতাসীন দল ও যুবলীগের ক্যাডাররা : মির্জা ফখরুল
প্রকাশ: শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ২:০৬ পিএম  (ভিজিট : ১৬১)
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, রাজধানীসহ সারাদেশের শহরগুলোতে ক্লাবের নামে ক্যাসিনোতে জুয়ার আড্ডা বসছে আর এই ক্যাসিনোগুলো চালাচ্ছে ক্ষমতাসীন দল ও তাদের অঙ্গ সংগঠন যুবলীগের ক্যাডাররা।

শুক্রবার বেলা ১১টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ভিসি যাদেরকে আমরা সম্মান করি, যাদের মাথায় রাখি, তিনিও ঘুষ ব্যবসায় জড়িয়ে পড়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা ঢাবি ভিসির বিরুদ্ধে আন্দোলন করছে। ভর্তি হচ্ছে বিনা পরীক্ষায় অর্থাৎ সেখানেও দুর্নীতি। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সবাই রাস্তায় নেমেছে। গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলন চলছে, তারা বলছে এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা অনৈতিক কাজের সঙ্গে জড়িত। দেশের মানুষ তাহলে যাবে কোথায়?

তিনি বলেন, ঢাকা শহরে ৬০টি ক্যাসিনো, পত্রিকায় আসছে এর প্রত্যেকটি চালাচ্ছে যুবলীগ ও আওয়ামী লীগ নেতারা। আজকে প্রমাণ হয়েছে এ সরকার দুর্নীতিতে মদদ দিচ্ছে। প্রমাণ হয়েছে এ সরকার রাষ্ট্র পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ।

রোহিঙ্গা ইস্যু সরকারের ভুল নীতির সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, আজ দশ লাখ রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নিয়ে বসে আছে। তাদের দেশে ফেরানোর কোনো কার্যকর উদ্যোগ নেই। প্রধানমন্ত্রী মাদার অব হিউম্যানিটি খ্যাত। কিন্তু আমাদের মাদার অব হিউম্যানিটি একজন রোহিঙ্গাকেও দেশে ফেরাতে পারলেন না।

খালেদা জিয়ার মুক্তি দাবি করে তিনি বলেন, অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিন। সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। না হলে দেশের জনগণের কাছে আপনাদের অবশ্যই জবাবদিহি করতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর পাটোয়ারী, দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ বক্তব্য দেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close