ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ২১.০৯.২০১৯ ১০:১৩ পিএম  (ভিজিট : ১০৮)
চট্টগ্রাম নগরী ও ল²ীপুর সদর থানার শাকচর এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শনিবার ভোরে দুজন নিহত হয়েছে। আমাদের ব্যুরোপ্রধান ও প্রতিবেদকের পাঠানো খবরÑ
চট্টগ্রাম : নগরীর চান্দগাঁও পাঠাইন্যাগোদা জেলেপাড়ায় থানা এলাকায় নিহত ব্যক্তির নাম রাসেল (৩৭)। তিনি হত্যা মামলার আসামি বলে জানা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি এলজি, ১টি ছুরি ও ২টি কিরিচ উদ্ধার করেছে। থানার ওসি আবুল কালাম জানান, গত ১৫ সেপ্টেম্বর খুন হয় জিয়াদ নামে একজন। এ মামলায় গ্রেফতার রাসেলকে নিয়ে জেলেপাড়ায় আরেক আসামি আজাদকে ধরতে গেলে সন্ত্রাসীরা পুলিশের দিকে গুলিবর্ষণ করতে থাকে। এ সময় বন্দুকযুদ্ধে রাসেল নিহত হয়।
ল²ীপুর : শাকচর এলাকায় নিহত ব্যক্তির নাম আরিফ হোসেন (৩৫)। পুলিশের দাবি, আরিফ ডাকাত দলের সদস্য। পরিত্যক্ত একটি ইটভাঁটায় পুলিশের সঙ্গে ডাকাত দলের সদস্যদের বন্দুকযুদ্ধে সে নিহত হয়। তার বিরুদ্ধে দুটি ডাকাতির মামলা রয়েছে। ল²ীপুর সদর মডেল থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে টহল পুলিশের একটি দল ওই এলাকায় যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি ছোড়ে ডাকাত দল। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আরিফকে উদ্ধার করে ল²ীপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close