ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

মাদকের মারণ থাবা মুন্সীগঞ্জে
আসক্তরা ৫টি সেবনের আশায় বিক্রি করছে ১৫ পিস ইয়াবা
মাদকসহ ১৩ মামলার আসামি গ্রেফতার
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ২১.০৯.২০১৯ ১০:২৮ পিএম | প্রিন্ট সংস্করণ

তরুণরা দেশ, জাতি ও সমাজের উজ্জ্বল নক্ষত্র, জাতির আগামী দিনের কর্ণধার। দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে জাতির মূল শক্তিই হলো তরুণরা। তবে আমাদের দেশের তরুণ ও যুব সমাজের একাংশ নানাভাবে জড়িয়ে যাচ্ছে মরণ নেশা মাদকের সঙ্গে। এ নেশা এমনই এক নেশা, ধীরে ধীরে বিবর্ণ করে দিচ্ছে আমাদের সবুজ তারুণ্যকে। নষ্ট করে দিচ্ছে দেশের ভবিষ্যৎ। অনুসন্ধানে জানা যায়, র‌্যাব-পুলিশের নানা অভিযানের কারণে কিছু কিছু এলাকায় মাদক বিক্রির কৌশল পাল্টিয়েছে। এখন ঘরে বসেই বিক্রি হচ্ছে মাদক বিক্রির  
কার্যক্রম। মাদক সেবন করতে এখন আর টাকার প্রয়োজন হয় না। ইয়াবা ট্যাবলেট সেবনকারীরা ৫ পিস সেবনের আশায় বিক্রি করছে ১৫ পিস। এদিকে শুক্রবার রাতে মুন্সীগঞ্জ শহরের দক্ষিণ ইসলামপুর থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মনির হোসেন ওরফে মন্টু নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করছে মুন্সীগঞ্জ সদর পুলিশ ফাঁড়ি।
মুন্সীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাফিজুর রহমান দৈনিক সময়ের আলোকে জানান, শুক্রবার রাতে মাদকের অভিযান চালিয়ে ১৩টি মাদক মামলার আসামিকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করি। এই রিপোর্ট লেখা পর্যন্ত মুন্সীগঞ্জ পুলিশ ফাঁড়ির মাদকবিরোধী অভিযান চলছে বলে নিশ্চিত করেন তিনি।
মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার ওসি মো. ফরিদউদ্দিন জানান, মাদকের বিষয়ে কোনো ছাড় নেই। প্রতিদিনই মাদকের বিরুদ্ধে অভিযান চলছে, এরই ধারাবাহিকতায় আজও অভিযান হয়েছে, তবে কাউকে আটক বা কোনো কিছু উদ্ধার করা যায়নি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]