ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ব্যাংকের শেয়ারদর বেড়েছে
প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম  (ভিজিট : ৮৮)
রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ব্যাংক খাতের ৭৭ শতাংশ কোম্পানির শেয়ারদর বেড়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা গেছে, রোববার ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ২৩টির বা ৭৭ শতাংশের শেয়ারদর বেড়েছে। শেয়ারদর কমেছে ৪টির বা ১৩ শতাংশের এবং শেয়ারদর অপরিবর্তিত রয়েছে ৩টির বা ১০ শতাংশ ব্যাংকের।
রোববার শেয়ারদর সবচেয়ে বেশি অর্থাৎ ১.৩০ টাকা বেড়েছে ব্র্যাক ব্যাংকের। দ্বিতীয় সর্বোচ্চ ১ টাকা বেড়েছে ডাচ্-বাংলা ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ০.৮০ টাকা বেড়েছে ইস্টার্ন ব্যাংকের।
এ ছাড়া ব্যাংক এশিয়ার ০.৬০ টাকা; রূপালী ব্যাংকের ০.৫০ টাকা; ইউনাইটেড কমার্শিয়াল, ট্রাস্ট, শাহজালাল ইসলামী, প্রাইম ও আল আরাফাহ ইসলামী ব্যাংকের ০.৪০ টাকা করে; ঢাকা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী, মার্কেন্টাইল ও প্রিমিয়ার ব্যাংকের ০.৩০ টাকা করে; ওয়ান, ইসলামী, এক্সিম ও সিটি ব্যাংকের ০.২০ টাকা করে এবং আইএফআইসি, যমুনা, মিউচুয়াল ট্রাস্ট, সোস্যাল ইসলামী ও স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারদর ০.১০ টাকা করে বেড়েছে।
এদিন ৪টি ব্যাংকের শেয়ারদর কমেছে। সব ব্যাংকেরই শেয়ারদর ০.১০ টাকা করে কমেছে। ব্যাংকগুলো হলোÑ পূবালী, এনসিসি, ন্যাশনাল ও আইসিবি ইসলামিক ব্যাংক।
রোববার লেনদেন শেষে শেয়ার ৩টি ব্যাংকের শেয়ারদর অপরিবর্তিত রয়েছে। ব্যাংকগুলোর মধ্যে রয়েছেÑ সাউথইস্ট, এবি ও উত্তরা ব্যাংক।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close