ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

পরকীয়া প্রেম
স্ত্রীকে হত্যার দায়ে স্বামী ও তার প্রেমিকার যাবজ্জীবন
প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম  (ভিজিট : ১১৩)
ঝালকাঠির কাঁঠালিয়ায় পরকীয়ায় আসক্ত হয়ে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আলো খান ও তার প্রেমিকা পাখি বেগমকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া পাখি বেগমকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়। রোববার দুপুরে ঝালকাঠির জেলা ও দায়রা জজ মোহাম্মদ গাজী রহমান এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আলো খান (৪৫) ওরফে আলম খান কাঁঠালিয়া উপজেলার দক্ষিণ চেচরি গ্রামের জেলেম খানের ছেলে এবং পাখি বেগম (৪০) একই এলাকার লাল মিয়ার স্ত্রী।
মামলার বিবরণ সূত্রে জানা গেছে, পাখি বেগমের সঙ্গে তিন বছর ধরে পরকীয়া সম্পর্ক ছিল প্রতিবেশী আলো খানের। এ ঘটনার জের ধরে ২০১৭ সালের ৪ ফেব্রুয়ারি রাতে তর্ক-বিতর্কের এক পর্যায়ে আলো খান তার স্ত্রী বিউটি বেগমকে (৪০) গলাটিপে হত্যা করে। পরে বাড়ির পাশের একটি কচুক্ষেতে নিহত স্ত্রীর লাশ ফেলে দেয় আলো। পরে এ ঘটনায় নিহত বিউটি বেগমের ভাই ফোরকান বাদী হয়ে ৬ ফেব্রুয়ারি আলো খান ও তার পরকীয়া প্রেমিকা পাখি বেগমকে আসামি করে কাঁঠালিয়া থানায় হত্যা মামলা করেন।

ওই বছরের ১০ অক্টোবর কাঁঠালিয়া থানার পুলিশ পরিদর্শক মো. ইউনুস মিয়া তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল এবং আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close