ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

প্রাইভেটকারের ধাক্কায় নারীসহ নিহত ২
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯, ২:৪০ পিএম আপডেট: ০৬.১০.২০১৯ ১১:১৭ এএম | অনলাইন সংস্করণ

প্রাইভেটকারের ধাক্কায় নারীসহ নিহত ২

প্রাইভেটকারের ধাক্কায় নারীসহ নিহত ২

বরিশাল নগরীতে প্রাইভেটকারের ধাক্কায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারের চালক মশিউর রহমানকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শহরের কাশিপুর বাজার এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পথচারী বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের আব্দুর রবের স্ত্রী সালেহা বেগম (৫৫) এবং ইজিবাইক চালক ভোলার শশীভূষণ গ্রামের আবুল হাশেম (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চালক আবুল হাশেম ইজিবাইক নিয়ে একটি শাখা সড়ক থেকে মহাসড়কে উঠছিলেন। এ সময় মহাসড়ক দিয়ে বেপরোয়া গতিতে ছুটে যাওয়া একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লেগে ইজিবাইকটি ছিটকে পড়ে। ইজিবাইকের ধাক্কায় পথচারী সালেহা বেগম প্রাইভেটকারের চাকার নিচে চাপা পড়েন। পরে স্থানীয়রা প্রাইভেটকারের চাকার নিচ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করেন। অনুরুপভাবে প্রাইভেটকারের ধাক্কায় ইজিবাইক চালক আবুল হাশেমও ইজিবাইক উল্টে নিচে চাপা পড়েন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের পরীক্ষা করে মৃত ঘোষণা দেন।

পুলিশ জানায়, প্রাইভেটকারটিতে তাদের এক কর্মকর্তা পরিবার নিয়ে খুলনা থেকে বরিশাল শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কাশিপুর এলাকায় এই দুর্ঘটনায় ঘটেছে। এ ঘটনায় প্রাইভেটকারটিসহ চালক মশিউর রহমানকে আটক করে হেফাজতে নেওয়া হয়েছে।

ঘটনাস্থল সংশ্লিষ্ট বরিাশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আব্দুর রহমান মুকুল সময়ের আলোকে জানান, এ ঘটনায় একটি মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। সেই মামলায় চালককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]