ই-পেপার সোমবার ১৪ অক্টোবর ২০১৯ ২৯ আশ্বিন ১৪২৬
ই-পেপার সোমবার ১৪ অক্টোবর ২০১৯

‘দয়া করে পোস্টটি কেউ এড়িয়ে যাবেন না’
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯, ১০:৩৩ পিএম আপডেট: ০৮.১০.২০১৯ ১২:৫৬ এএম | অনলাইন সংস্করণ

‘দয়া করে পোস্টটি কেউ এড়িয়ে যাবেন না’

‘দয়া করে পোস্টটি কেউ এড়িয়ে যাবেন না’

সকল অনিয়মের বিরুদ্ধে যুদ্ধ করে সমাজে সুশাসন প্রতিষ্ঠিত করতে আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ ফয়েজ উদ্দিন। তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার একটাই উদ্দেশ্য দুর্নীতি, চাঁদাবাজি ও সমাজের সকল অনিয়মের বিরুদ্ধে যুদ্ধ করে এমন একটি রাষ্ট্র প্রতিষ্ঠা করা যেখানে বাংলার মানুষ সুখে শান্তিতে উন্নত জীবন যাপনের মাধ্যমে সমাজের সর্বস্তরে সুশাসন প্রতিষ্ঠিত হবে, পূরণ হবে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা।”

সোমবার নিজের ফেসবুক ওয়ালে এক স্ট্যাটসে ফয়েজ উদ্দিন এসব কথা বলেন।



নিচে তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:

দয়া করে পোস্টটি কেউ এড়িয়ে যাবেন না,
আমার শুভাকাঙ্খী ও যারা মনপ্রাণ থেকে মুজিব আদর্শের সৈনিক এবং দুঃসময় ও দুর্দিনের ছাত্রলীগের ত্যাগী ও নিঃস্বার্থ  নেতাকর্মী তাদেরকে বিশেষ অনুরোধ একবার অন্তত পোস্টটি পড়ার জন্য এবং পোস্টটি শেয়ার করে সকলের কাছে পৌঁছে দেওয়ার। আমার ফ্রেন্ডলিস্টেতো প্রায় পাঁচ হাজার ভাইবোন রয়েছেন আপনাদের কাছে হাতজোড় করে অনুরোধ আমাদের প্রিয় নেত্রী, প্রিয় আপা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সর্বশেষ ইচ্ছা অনিয়ম, দুর্নীতিমুক্ত সমাজ গড়ে সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ার শক্তিশালী হাতিয়ার হিসেবে অংশ গ্রহনের শপথ গ্রহণ করি।

★ বুয়েট ছাত্র আবরার হত্যার ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী  এখন পর্যন্ত  ছাত্রলীগের ১১ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।  আবরারকে আমরা আর ফিরে পাবোনা কিন্তু আবরার হত্যার বিচার অবশ্যই হবে। কিন্তু আবরার হত্যার এই ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে বিশেষ কুচক্রী মহল বিভিন্ন প্রোপাগান্ডা ছড়িয়ে হত্যাকাণ্ডের বিচার নয় বরং এই ঘটনাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকারের পায়তারা করছে। কোনো লাভ নেই মাননীয় প্রধানমন্ত্রীর হৃদয় নিংড়ানো  ভালোবাসার ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের অনেক শীর্ষস্থানীয় নেতাও অন্যায় করে শাস্তি এড়াতে পারেননি। যার উজ্জ্বল দৃষ্টান্ত আমরা দেখেছি অতীতের বিভিন্ন সময়ে,সাম্প্রতিক সময়েতো স্টিম রোলার চলছে অন্যায় দুর্নীতি ও অসাধু কর্মকাণ্ডের সাথে জড়িত ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। সামনে আরো কঠোর অভিযান পরিচালিত হবে দলের শীর্ষ  থেকে তৃণমূলের সর্বস্তরের অসাধু, টেন্ডারবাজ,চাঁদাবাজ ও সিন্ডিকেট ব্যবসায়ী যারা গত দশ বছরে দলীয় এবং জামাত শিবির থেকে অনুপ্রবেশ করে আঙ্গুল ফুলে কলা গাছ হয়ে যাওয়া রাঘব বোয়ালদের বিরুদ্ধেও। বাদ যাবেনা প্রশাসনের বিভিন্ন স্তরের ও বিভিন্ন দপ্তরের অসাধু, ঘুষখোর আঙ্গুল ফুলে কলাগাছ কর্মকর্তা, কর্মচারীরাও।

★ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার একটাই উদ্দেশ্য দুর্নীতি, চাঁদাবাজি ও সমাজের সকল অনিয়মের বিরুদ্ধে যুদ্ধ করে এমন  একটি রাষ্ট্র প্রতিষ্ঠা করা যেখানে বাংলার মানুষ সুখে শান্তিতে উন্নত জীবন যাপনের মাধ্যমে সমাজের সর্বস্তরে সুশাসন প্রতিষ্ঠিত হবে,পূরণ হবে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা।

জানি দুঃসময় ও দুর্দিনের ত্যাগী নেতাকর্মীর অন্তর্নিহিত  মন এখনো নীরবে কাঁদে দলের দুঃসময়ের অতীতের ত্যাগ তিতিক্ষার স্মৃতি মনে করে। আমি বিশ্বাস করি, দুঃসময় ও দুর্দিনের ত্যাগী ছাত্রলীগ নেতাকর্মীরা এখনো  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দুর্নীতি,অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করেছেন তাতেও অগ্রণী ভুমিকা পালন করে পূর্ণ শক্তি নিয়ে অনলাইন ও অফলাইনে সকল জামাত শিবির বিএনপির প্রচারিত সকল প্রোপাগান্ডার বিরুদ্ধে সক্রিয় থাকবে।

মোঃ ফয়েজ উদ্দিন 
সাবেক সহ-সভাপতি 
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি (২০১১-২০১৪)
সাবেক সহ-সভাপতি 
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]