ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

হিন্দু-মুসলমান সবাই মিলে সমৃদ্ধ বাংলাদেশ গড়ব : এলজিইডি মন্ত্রী
লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯, ৮:৩০ পিএম | অনলাইন সংস্করণ

হিন্দু-মুসলমান সবাই মিলে সমৃদ্ধ বাংলাদেশ গড়ব : এলজিইডি মন্ত্রী

হিন্দু-মুসলমান সবাই মিলে সমৃদ্ধ বাংলাদেশ গড়ব : এলজিইডি মন্ত্রী

আগামীর বাংলাদেশ হবে এশিয়ার শ্রেষ্ঠতম দেশ। আমরা সুখী-সমৃদ্ধ একটি বাংলাদেশ প্রতিষ্ঠা করব। হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান-মুসলমানসহ সকলে এ জন্য শপথ গ্রহণ করব।

মঙ্গলবার লাকসাম পাইলট হাইস্কুল মাঠে সনাতন ধর্মাবলম্বীদের প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা সে যুদ্ধে অবতীর্ণ হয়েছি, যে যুদ্ধের স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সে যুদ্ধ আমাদের বিজয়ের যুদ্ধ, এ যুদ্ধ সোনার বাংলা গড়ার যুদ্ধ এবং এ যুদ্ধের মাধ্যমে আমরা বিজয় অর্জন করব; বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করব। সারাদেশের উন্নয়ন করব।

মন্ত্রী আরও বলেন, বর্তমানে লাকসাম-মনোহরগঞ্জে অনেক উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এ কর্মকাণ্ড সঠিকভাবে বাস্তবায়নে জনপ্রতিনিধিরা কাজ করবেন। সারাদেশের মানুষ আমার দিকে চেয়ে আছেন। আমি দেখতে চাই লাকসাম-মনোহরগঞ্জের নেতৃবৃন্দরা একটি দৃষ্টান্ত স্থাপন করেছে। এটি সারাদেশের মডেল হবে। মেয়র, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান-মেম্বাররা সম্পূর্ণ নিরপেক্ষভাবে কাজ করতে হবে। এ সময় তিনি সুখী-সমৃদ্ধ দেশ গড়তে বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে জনপ্রতিনিধিসহ ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সাধারণ মানুষকে মিলেমিশে কাজ করার আহ্বান জানান।

তাজুল ইসলাম বলেন, মানুষের উপর অত্যাচার, মানুষের সম্পদ লুণ্ঠন, অবৈধভাবে কারো জায়গা দখল, বিচারের নামে মানুষকে হয়রানি কোনোভাবে বরদাশত করব না।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। লাকসাম উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) ডাঃ শচীন্দ্র দাসের সভাপতিতে ও ডাঃ রাজিব সাহার পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুস ভূঁইয়া, মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন, লাকসাম পৌরসভা আ. লীগের সভাপতি তাবারক উল্যাহ কায়েস, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা পূজা উদযাপন পরিষদ সেক্রেটারী দুর্জয় সাহা, এড. রনজিত সাহা টাবলু প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]