ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

প্রতিবাদে মিছিল ছাত্রলীগের ধাওয়ায় ক্যাম্পাস ছাড়ল জাবি ছাত্রদল
জাবি প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ০৯.১০.২০১৯ ১১:৫৭ পিএম | প্রিন্ট সংস্করণ

প্রতিবাদে মিছিল ছাত্রলীগের ধাওয়ায় ক্যাম্পাস ছাড়ল জাবি ছাত্রদল

প্রতিবাদে মিছিল ছাত্রলীগের ধাওয়ায় ক্যাম্পাস ছাড়ল জাবি ছাত্রদল

বুয়েট ছাত্র আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের বিক্ষোভ মিছিলে ধাওয়া করেছে জাবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে অমর একুশের পাদদেশে গিয়ে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রদলের সভাপতি সোহেল রানা বলেন, আমরা আবরার ফাহাদ হত্যার তীব্র নিন্দা জানাই। এই হত্যাকাÐে যারা জড়িত সে সব হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। এ সময় তিনি খালেদা জিয়ার মুক্তিও
দাবি করেন। শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, ভারতের সঙ্গে চুক্তির বিরোধিতা করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে যে স্ট্যাটাস দেন আবরার ফাহাদ তা ঐতিহাসিকভাবে সত্য। এটা শুধু আবরারের মনের কথা নয় এটা সমগ্র বাংলাদেশের দেশপ্রেমী মানুষের মনের কথা। দেশের স্বার্থবিরোধী কোনো চুক্তি স্বাধীন দেশের কোনো দেশপ্রেমিক মানুষ মেনে নিতে পারে না।
সংক্ষিপ্ত সমাবেশের শেষের দিকে ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। ধাওয়া খেয়ে ক্যাম্পাসের প্রধান ফটক দিয়ে বের হয়ে দ্রæত ক্যাম্পাস এলাকা ছাড়েন শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।
মিছিলে ধাওয়ার বিষয়ে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, আমরা কোনো সহিংসতা চালাতে ক্যাম্পাসে যাইনি। একটি হত্যার বিচার চাইতে গিয়েছিলাম। কিন্তু সেখানেও ছাত্রলীগ বাধা দিয়েছে। তিনি বলেন, চাইলে পাল্টা হামলা চালাতে পারতাম; কিন্তু আমরা সহাবস্থান চাই, তাই পাল্টা হামলা চালাইনি।
উল্লেখ্য, ছাত্রলীগ নেতাকর্মীদের নিপীড়ন অত্যাচারের ভয়ে দীর্ঘদিন ধরে ক্যাম্পাসে অবস্থান করতে পারছেন না শাখা ছাত্রদলের কোনো নেতাকর্মী।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]