ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

আবরার হত্যা মামলার তিন আসামি ৫ দিনের রিমান্ডে
আদালত প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ০৯.১০.২০১৯ ১১:৫৪ পিএম | প্রিন্ট সংস্করণ

আবরার হত্যা মামলার তিন আসামি ৫ দিনের রিমান্ডে

আবরার হত্যা মামলার তিন আসামি ৫ দিনের রিমান্ডে

বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ রাব্বীকে পিটিয়ে হত্যা মামলায় গ্রেফতার বুয়েটের তিন শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।
বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে আসামিদের হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ওয়াহেদুজ্জামান মামলার সুষ্ঠু  তদন্তের স্বার্থে ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ডের আবেদন নাকচ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে মহানগর হাকিম তোফাজ্জাল হোসেন জামিনের আবেদন নাকচ করে এই আদেশ প্রদান করেন। আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই মাজহারুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন।
রিমান্ডে যাওয়া আসামিরা হলোÑ শামসুল আরেফিন রাফাত, মো. মনিরুজ্জামান মনির ও মো. আকাশ। রাফাত বুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ১৭তম ব্যাচের শিক্ষার্থী। মনির পানিসম্পদ বিভাগের ১৬তম ব্যাচের এবং আকাশ একই ব্যাচের সিই বিভাগের ছাত্র। গত মঙ্গলবার বিকালে রাজধানীর ঝিগাতলা থেকে রাফাতকে, ডেমরা থেকে মনিরকে ও সন্ধ্যা ৬টায় গাজীপুরের বাইপাল থেকে আকাশকে গ্রেফতার করে আইন-শৃঙ্খলা বাহিনী। এর আগে গত ৮ অক্টোবর গ্রেফতার ছাত্রলীগের ১০ নেতাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]