ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

দেশে প্রবৃদ্ধির সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্নীতি : রাষ্ট্রপতি
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১০.১০.২০১৯ ১২:৪০ এএম | প্রিন্ট সংস্করণ

দেশে প্রবৃদ্ধির সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্নীতি : রাষ্ট্রপতি

দেশে প্রবৃদ্ধির সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্নীতি : রাষ্ট্রপতি

সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, দেশে অর্থনৈতিক প্রবৃদ্ধি বাড়ার পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে দুর্নীতি। তাই এখনই দুর্নীতির লাগাম টেনে ধরতে হবে। শেখ হাসিনা নিজের ঘর থেকে দুর্নীতি বন্ধের অভিযান শুরু করেছেন উল্লেখ করে তিনি বলেন, দুর্নীতি যেই করুক, তিনি যে দলেরই হোক না কেনÑ কোনো অবস্থাতেই তাকে ছাড় দেওয়া হবে না।
বুধবার বিকালে কিশোরগঞ্জের তাড়াইলে স্থানীয় মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রি কলেজ মাঠে নাগরিক কমিটি আয়োজিত এক সুধী সমাবেশে বক্তৃতায় রাষ্ট্রপতি এ মন্তব্য করেন। তিনি বলেন, সরকার সমাজ থেকে দুর্নীতি নির্মূলে একটি প্রশংসনীয় উদ্যোগ নিয়েছে। আমি বিশ^াস করি, দুর্নীতি বন্ধ করতে পারলে দেশ আরও এগিয়ে যাবে।
রাষ্ট্রপতি আরও বলেন, ‘দেশের রাজনীতি আর আগের মতো নেই। এখন রাজনীতিকরা কেবলমাত্র নির্বাচনের সময় ভোটারদের কাছে যান। তাদের খোঁজখবর নেন। এটা ঠিক না। রাজনীতি করলে নেতাদের সারা বছর জনগণের কাছে যেতে হবে। তাদের সুখ-দুঃখে পাশে থাকতে হবে। এ সময় তাড়াইলে মানুষের কাছে তার রাজনৈতিক জীবনের নানা স্মৃতি তুলে ধরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, এলাকার মানুষ ১৯৭০ সালে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। তাদের কথা কখনও ভুলতে পারব না। তবে রাষ্ট্রপতি হওয়ায় নিরাপত্তার বেড়াজালে সব সময় অনেকের খোঁজখবর নিতে পারি না।
কিশোরগঞ্জ-৩ আসনের এমপি মুজিবুল হক চুন্নুর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কিশোরগঞ্জ-৫ আসনের এমপি আফজাল হোসেন, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, প্রেস সচিব জয়নাল আবেদিন, জেলা পরিষদের চেয়ারমান মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. এমএ আফজল, যুগ্ম সাধারণ অ্যাড. শাহ আজিজুল হক, তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ভূইয়া মোতাহার, তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূইয়া শাহীন প্রমুখ। এর আগে তাড়াইল উপজেলা সদরে স্বাধীনতা ৭১ ভাস্কর্য উদ্বোধন করেন রাষ্ট্রপতি।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]