ই-পেপার  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ ১ কার্তিক ১৪২৬
ই-পেপার  বুধবার ১৬ অক্টোবর ২০১৯

হানিফ সংকেতের প্রশংসায় আনজাম মাসুদ
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯, ৭:০৫ পিএম | অনলাইন সংস্করণ

হানিফ সংকেতের প্রশংসায় আনজাম মাসুদ

হানিফ সংকেতের প্রশংসায় আনজাম মাসুদ

জনপ্রিয় নির্মাতা এবং উপস্থাপক হানিফ সংকেতের প্রশংসায় পঞ্চমুখ আরেক জনপ্রিয় নির্মাতা ও উপস্থাপক আনজাম মাসুদ। সম্প্রতি বহুল জনপ্রিয় ‘ইত্যাদি’ অনুষ্ঠানটির প্রশংসা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন আনজাম মাসুদ।

পোস্টে তিনি লিখেছেন, ইত্যাদি, হানিফ সংকেত- এক কথায় অনন্য। গত ৪ অক্টোবর প্রচারিত বাংলাদেশের সবচেয়ে বেশি সময় ধরে চলা এবং জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি বৃহৎ পরিসরে চমৎকারভাবে অনুষ্ঠান নির্মাণ করার সাহস একমাত্র হানিফ সংকেতই রাখেন। বাংলাদেশের অত্যন্ত প্রত্যন্ত অঞ্চলে অনুষ্ঠানটি ধারণ করে তিনি প্রমাণ করেছেন চাইলেই অসম্ভবকে সম্ভব করা যায়। ওই এলাকার ওপর প্রতিবেদনগুলো ছিল এককথায় চমৎকার।

নাটিকাগুলো ছিল অত্যন্ত প্রাসঙ্গিক, তথ্যনির্ভর। আমাদের দেশের মহামান্য রাষ্ট্রপতির সাক্ষাৎকারটি ছিল অভূতপূর্ব এবং অনবদ্য। তিন দশক পেরিয়ে চার দশকে পড়ল ইত্যাদি। অভিনন্দন, অনেক অনেক শুভকামনা প্রিয় ইত্যাদি, সংকেতদা।’

অনেকেই সাধুবাদ জানিয়ে পোস্টে  ইতিবাচক মন্তব্যে করেছেন। সিনিয়রদের প্রতি জুনিয়রের এমন শ্রদ্ধা নিবেদন সত্যিই দৃষ্টান্ত হয়ে রইলেন আনজাম মাসুদ।

প্রসঙ্গত, হানিফ সংকেত তিন দশকেরও বেশি সময় ধরে ইত্যাদি অনুষ্ঠানটি নির্মাণ ও উপস্থাপনা করছেন। অন্যদিকে আনজাম মাসুদ বিটিভিতে আজকাল ও পরিবর্তন- এ দুটি ম্যাগাজিন অনুষ্ঠান নিয়মিত নির্মাণ ও উপস্থাপনা করেছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]