ই-পেপার শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ ৩ কার্তিক ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯

মহিলা শ্রমিক লীগের নতুন কমিটি
সভাপতি সুরাইয়া সাথী সম্পাদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৩ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১২.১০.২০১৯ ১১:১৯ পিএম | প্রিন্ট সংস্করণ

জাতীয় মহিলা শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সুরাইয়া আক্তার। কার্যকরী সভাপতি শামসুন্নাহার ভূঁইয়া এমপি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রহিমা আক্তার সাথী।

রাজধানীতে জাতীয় মহিলা শ্রমিক লীগের শনিবারের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের শুরুতে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কমিটি ঘোষণার সময় জাতীয় মহিলা শ্রমিক লীগের ৪০টি সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এ সময় ওবায়দুল কাদের জানান, মহিলা শ্রমিক লীগের নেতাদের সঙ্গে আলোচনা ও সমঝোতার ভিত্তিতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতামত নিয়েই নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনের সময় সেখানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দীন নাছিম, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং মহিলা শ্রমিক লীগের বিদায়ি সভাপতি রওশন আক্তার সাথী। নতুন কমিটি ঘোষণার পর জানানো হয়, এই কমিটির মেয়াদ হবে দুই বছর। আগামী এক সপ্তাহের মধ্যে ৪৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। প্রসঙ্গত, ২০০৪ সালের ২৯ মার্চ প্রথম সম্মেলনের মধ্য দিয়ে জাতীয় মহিলা শ্রমিক লীগ গঠন করা হয়। গতকাল ছিল মহিলা শ্রমিক লীগের দ্বিতীয় জাতীয় সম্মেলন।







এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]