ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯ ৩ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯

বিয়ে ভাঙা নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা জলি
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ১৩ অক্টোবর, ২০১৯, ২:৫৭ পিএম আপডেট: ১৩.১০.২০১৯ ৬:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 234

বিয়ে ভাঙা নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা জলি

বিয়ে ভাঙা নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা জলি

এই তো সেদিন মে মাসে দুই পারিবারের সবাইকে নিয়ে  বাগদান করেছিলেন  চিত্রনায়িকা ফাল্গুনি রহমান জলি। তখন জানিয়েছিলেন, তারা শুধু আংটি বদল করেছেন, বিয়ে করেন নি। তবে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল এই নায়িকার।

কিন্তু বাগদানের ৫ মাস না পেরোতেই  মিডিয়াপাড়াই গুঞ্জন রটে জলির বিয়ে ভেঙে গিয়েছে। অবশেষে আজ সেই বিষয়ে মুখ খুললেন চিত্রনায়িক জলি।

রোববার জলি জানান,‘দুজনের মধ্যে যোগাযোগ নেই, কথাটা সে সময় মজা করেই বলেছিলাম। পৃথিবীর সব সম্পর্কের মধ্যেই মান-অভিমান হয়। আমাদের দুজনের মধ্যেও হালকা একটু মান-অভিমান হয়েছিল, সিরিয়াস কিছু না। কিন্তু সেই মান-অভিমান তো দুজনের সম্পর্ক ভাঙনের পর্যায়ে যায়নি। কয়েক দিনের মধ্যেই সব ঠিকঠাক হয়ে গেছে।’

তিনি আরও বলেন, ‘সত্যি কথা কী, আমরা এখন খুব ভালো আছি। এক সঙ্গেই আছি।’ প্রায় পাঁচ বছর প্রেম করার পর ঢাকার ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে বাগদান হয় চিত্রনায়িকা জলির। গত ১৬ মে জলির গুলশান নিকেতনের বাসায় দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে এই বাগদান হয়।

বাগদানের পর সিনেমার কাজের ব্যাপারে জলি বলেন, ‘এখন পর্যন্ত আমার মতোই সিনেমাতে কাজ করছি। সামনে যদি আরাফাতের বাসা থেকে আমার সিনেমায় কাজের বিষয়টি মেনে নেয়, আমাকে সমর্থন করে, আমার কাজকে সম্মান করে, তাহলেই অবশ্যই সিনেমায় কাজ করব। তা না হলে সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নেব।’

রাজধানীর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টসে স্নাতকে পড়ছেন তিনি। পাশাপাশি বাবার ব্যবসা দেখাশোনা করেন বলে জানিয়েছিলেন জলি।

উল্লেখ্য, ২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘অঙ্গার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন জলি। এরপর ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমা মুক্তি পায়। এছাড়া ‘ডেঞ্জার জোন’ সিনেমার শুটিং শেষ করে রয়েছে মুক্তির অপেক্ষায়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]