ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ ১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯

বগুড়ায় করতোয়া নদীতে ভেসে গেল টাকা
কুড়াতে জড়ো হয় অসংখ্য মানুষ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
প্রকাশ: মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ১২:৫৮ এএম আপডেট: ১৫.১০.২০১৯ ১:১৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 792

বগুড়ায় করতোয়া নদীতে ভেসে গেল টাকা

বগুড়ায় করতোয়া নদীতে ভেসে গেল টাকা

বগুড়ায় করতোয়া নদীতে টাকা ভেসে যাওয়ার খবরে জেলায় রীতিমতো তোলপাড় সৃষ্টি হয়েছে। টাকা দেখতে হাজার হাজার মানুষ ভিড় জমায় নদীর চেলোপাড়া ব্রিজ এলাকায়। সোমবার রাত ৯টার দিকে বগুড়া সদর উপজেলার চেলোপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, করতোয়া নদীতে পানিতে ভেসে যাচ্ছে ৫, ১০, ২০, ১০০, ৫০০ ও ১০০০ টাকার নোট। এ দেখে স্থানীয় লোকজন নদীতে নেমে টাকাগুলো কুড়াতে থাকে। রাশেদ নামে এক ছেলে নদীতে নেমে ১০০ টাকা পায়। আরেক যুবক জহুরুল নদী থেকে ১০ ও ২০ টাকার নোট মিলিয়ে ৭০-৮০ টাকা পায়। সান্দারপট্টির মধু কাইল্যা ৭০০-৮০০ টাকার মতো কুড়িয়ে পায়।

স্থানীয়রা জানান, আরেক যুবক ২৩০০ টাকার মতো কুড়িয়ে পায়। অজ্ঞাত এক যুবক প্রথমে ১৫-২০ হাজার টাকার একটি বান্ডিল নদী থেকে নিয়ে চলে যায়। পরে তার দেখাদেখি নদীতে টাকা কুড়ানোর হিড়িক পড়ে এবং অনেক টাকা নদীর স্রোতে ভেসে যায়।

নদীতে টাকা কোথা থেকে এলো সে ব্যাপারে স্পষ্ট কোনো উত্তর কারও কাছ থেকে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানের কারণে কেউ টাকা নদীতে ফেলে দিতে পারে।

কেউ বলছে, চেলোপাড়া এলাকায় প্রায় ২০০ ব্যক্তি পকেটমারের সঙ্গে জড়িত। রাতে নদীর ধারে জুয়া খেলা নিয়ে নিজেদের মধ্যে কোনো ঝামেলা হয়ে থাকতে পারে। সেই ঘটনাকে কেন্দ্র করে টাকাগুলো কেউ পানিতে ফেলে দিতে পারে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আরকেবি রেজার সঙ্গে কথা বললে তিনি জানান, এমন ঘটনা ঘটেছে কিন্তু টাকার পরিমাণ অনেক কম। কারও কাছ থেকে টাকাগুলো নদীতে পড়ে যেতে পারে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]