ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ ১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার : মৃত্যু নিয়ে ধোয়াশা
কামরুজ্জামান হারুন চাঁদপুর:
প্রকাশ: মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ৮:৪৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 926

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার : মৃত্যু নিয়ে ধোয়াশা

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার : মৃত্যু নিয়ে ধোয়াশা

চাঁদপুরের মতলব উত্তরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফতেপুর পূর্ব ইউনিয়নের শাহবাজ কান্দি গ্রামের প্রকৌশলী কিয়াম উদ্দিন সরকারের ছোট ছেলে মুনতাসির কিবরিয়া সাগর (৩৮)। সে পরিবার নিয়ে ঢাকায় থাকেন। রোববার সকালে গ্রামের বাড়িতে আসে। সোমবার রাতে তার বড় চাচার ঘরে খাবার খেয়ে নিজ ঘরে চলে যায়। মঙ্গলবার সকালে তার ঘরে ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের লোকজন।

সে অষ্ট্রেলিয়া থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ার পড়াশোনা করেছেন। তারা ২ ভাই।বড় ভাই মইনুল কিবরিয়া শাওন সেনাবাহিনীর মেজর হিসেবে কুমিল্লা সেনানিবাসে কর্মরত। নিহত সাগরের হাতের লেখা চিরকুট পুলিশ উদ্ধার করেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক (তদন্ত)মোরশেদুল আলম ভূঁইয়া প্রমুখ।

ওই বাড়ির বাসিন্দা ও সাবেক ইউপি সদস্য খসরুজ্জামান সরকার জানান,সে পরিবার নিয়ে ঢাকায় থাকে। রোববার সকালে বাড়িতে এসেছে। তার স্ত্রী ক্যান্সার আক্রান্ত।সে যেহেতু বাড়ি থাকেনা,সে হিসেবে শত্রু থাকার কথা না।

নিহতের চাচা নিজাম উদ্দিন সরকার জানান, সোমবার রাতে আমার ঘরে খাবার খেয়ে ঘুমিয়ে থাকার কথা বলে চলে যায় তার ঘরে। মঙ্গলবার সকালে তার স্ত্রীর ফোন রিসিভ না করায় আমাদের কাছে ঢাকা থেকে ফোন করে। ফলে তাদের ঘরে দরজা খুলে ঝুলন্ত লাশ দেখতে পাই।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান,  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যা। কারন লাশের হাত পা বাঁধা ও গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। তবে ময়না তদন্তের পর বলা যাবে।

চাঁদপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব বলেন,এটি আত্মহত্যা নয়। তবে পোস্ট মর্টেম করার পর বলা যাবে।

নিহতের বড় ভাই কুমিল্লা সেনানিবাসের মেজর মইনুল কিবরিয়া শাওন বলেন,আমি কোনো মন্তব্য করবো না। কাউকে সন্দেহ করিনা। তবে ময়না তদন্ত ছাড়া কিছুই বলা যাবে না।
 
নিহতের স্ত্রী ইভা আক্তার বলেন, সোমবার রাতে সাগর আমাকে বিকাশে ২ হাজার টাকা দিয়েছে। সোমবার রাত সাড়ে দশটা কথা হয়েছে।এ ছাড়া ও  রাত ১ টায় মোবাইলে কল করলে জানায়, এখন ঘুমিয়ে যাবো সকালে কথা হবে।

তিনি আরো জানান, মঙ্গলবার সকাল ১০ টায় অনেক গুলো কল করার পর ফোন রিসিভ না করায় চিন্তায় পড়ে যাই।পরে আমার জেঠা শ্বশুরের বাসায় ফোন করে লোকজন পাঠানোর পর জানতে পারলাম সাগরের ঝুলন্ত লাশের কথা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]