ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

গফরগাঁওয়ে কবর থেকে লাশের কংকাল চুরির হিড়িক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ১২:৫০ পিএম  (ভিজিট : ৩২৭)
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার বিভিন্ন গ্রামে গত কয়েকদিন যাবত কবর থেকে লাশের কংকাল চুরির হিড়িক পড়েছে।

সাস্প্রতিক সময়ে পাগলা থানায় কবর থেকে কংকাল চুরির ঘটনাঘটেছে কমপক্ষে ৪টি। থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১২ অক্টোবর দিবাগত রাতে পাগলা টেকপাড়া গ্রামের আতাবউদ্দিনের স্ত্রী আমেনা বেগমের লাশের কংকাল কবর থেকে চুরি করে নিয়ে যায় একদল সংঘবদ্ধ চোর। আমেনা বেগম গত আড়াই বছর পূর্বে মারা গেলে তাকে বাড়ির পার্শ্বে দাফন করা হয়। কংকাল চুরির ঘটনার পর আমেনা বেগমের পুত্র জাঙ্গাগীর বাদী হয়ে পাগলা বালুচরা গ্রামের ইজ্জত আলীর পুত্র নাজমুল, পাগলা টেকপাগড়া গ্রামে নাজিম উদ্দিনের পুত্র দিলীপ ও ওয়াহেদ আলীর পুত্র শরীফকে আসামী করে পাগলা থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, দত্তেবজার ইউপির সাবেক চেয়ারম্যান হালিম উদ্দিনসহ এলাকাবাসী জানান, এ মামলার আসামীরা মাদক ব্যবসার সাথেও জড়িত। আসামী দিলীপের মা মাদক মামলায় বর্তমানে হাজতবাস করছে। গত কিছুদিন পূর্বে একই গ্রামের আবুল হাশেমের স্ত্রীর লাশের কংকাল কবর থেকে চুরি হয়। অন্যদিকে গত শুক্রবার দিবাগত রাতে পার্শ্ববর্তী পাইথল ইউনিয়নের ডুবাইল গ্রাামের আব্দুল হেকিমের পুত্র জিয়াউল হকের লাশের কংকাল কবর থেকে চুরি হয়েছে বলে ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন ঢালী জানান। বড়রড়াই গ্রামের আব্দুল মোতালেবের পুত্র পাপেলের লাশের কংকাল কবর থেকে চুরিরর সময় এলাকাবাসীর ধাওয়া খেয়ে চোরেরা পালিয়ে যায়।

এ ব্যাপারে পাগলা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনুজ্জামান জানান, ঘটনার বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close