ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ ১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯

ভূয়া এমবিবিএস ডাক্তারকে ৬ মাসের কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ৫:৪১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 712

ভূয়া এমবিবিএস ডাক্তারকে ৬ মাসের কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা

ভূয়া এমবিবিএস ডাক্তারকে ৬ মাসের কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা

গোপালগঞ্জ জেলা শহরের মেডিনোভা ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে মিজানুর রহমান নামে এক ভূয়া এমবিবিএস ডাক্তারকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে ৬ মাসের কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবারদুপুরে এ সাজা ও জরিমানা প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দিপু। সাজাপ্রাপ্ত ডাক্তার মিজানুর রহমান নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ভাটপাড়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

জানাগেছে, সাজাপ্রাপ্ত মিজানুর রহমান এমবিবিএস ডাক্তার সেজে দীর্ঘদিন ধরে শহরের মেডিনোভা ডায়াগনষ্টিক সেন্টারে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন।

বৃহম্পতিবার গোপান সংবাদের ভিত্তিতে মেডিনোভা ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে ডাক্তার মিজানুর রহমানকে আটক করা হয়। পরে তার বৈধ কাগজপত্র, বাংলাদেশ মেডিকেল ডেন্টাল কাউন্সিলের রেজিষ্ট্রেশন নম্বর না থাকায় ভূয়া এমবিবিএস ডাক্তার হিসাবে ধরা পড়েন। পরে জাক্তার নয় স্বীকার করলে স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে ভূয়া ডাক্তার মিজানুর রহমানকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ডের আদেশ দেন ভ্রাম্যমান আদালতের বিচারক।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দিপু জানান, সে দীর্ঘদিন ধরে রোগী দেখে আসছিলেন। তার ভুল চিকিৎসার শিকার হয়ে অনেকেই পরে ঢাকা, খুলনা গিয়ে অতিরিক্ত অর্থ ব্যয় করে চিকিৎসা নিতে হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]