ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বাউফলে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল স্বামী : গ্রেফতার ২
প্রকাশ: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১৮.১০.২০১৯ ১২:২৮ এএম  (ভিজিট : ১১৯)
পটুয়াখালীর বাউফলে প্রেমের টানে প্রিয়াঙ্কা কর্মকার নামে এক তরুণী ঘর ছেড়ে দুই বছর আগে পালিয়ে বিয়ে করেছিলেন প্রেমিক তাপস হাওলাদারকে। কিছুদিন পর উভয়পক্ষের পরিবার সে বিয়ে মেনেও নিয়েছিল। কিন্তু মাস না যেতেই স্বামী তাপসের মনে জাগে যৌতুকের লালসা। তাপস যৌতুকের জন্য চাপ প্রয়োগ করে স্ত্রী প্রিয়াঙ্কার ওপর, শুরু করে নির্যাতন।  নির্যাতনের ভয়ে কিছুদিন দরিদ্র বাবার থেকে কিছু টাকা এনে দিলে ধীরে ধীরে টাকার চাহিদা বাড়তে থাকে তাপসের। সম্প্রতি নিজে ব্যবসা করবে বলে ৫০ হাজার টাকা যৌতুক দাবি করে। মঙ্গলবার ওই টাকার জন্য প্রিয়াঙ্কাকে মারধরের পড় মাথা ন্যাড়া করে হাত-পা বেঁধে ঘরে অভুক্ত অবস্থায় আটকে রাখে তাপস। বুধবার দুপুরে একজনের সহায়তায় পালিয়ে এসে ওইদিনই সন্ধ্যায় থানায় একটি অভিযোগ দায়ের করেন প্রিয়াঙ্কা। গৃহবধূ প্রিয়াঙ্কা উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের হাজিরহাট বন্দর এলাকার সুশীল কর্মকারের মেয়ে। তাপস উপজেলার কালাইয়া লঞ্চঘাট এলাকার প্রিয়লাল হালদারের ছেলে।
প্রিয়াঙ্কা অভিযোগ করেন, প্রায় দুই বছর আগে তাপস হালদারের সঙ্গে তার বিয়ে হয়। স্বামী একটি বেসরকারি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করে। বিয়ের কিছুদিন না যেতেই তাপস যৌতুকের জন্য চাপ শুরু করে। মঙ্গলবার দুপুরে তাপস নেশা করে বাসায় ফেরে। এ সময় সে তার বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে আসতে বলে। টাকা আনতে অপরগতা জানালে ক্ষুদ্ধ হয়ে তাপস রশি দিয়ে তার হাত-পা বেঁধে ফেলে। এরপর মুখ বেঁধে রান্নাঘর থেকে বটি এনে মাথার পেছন থেকে চুল কেটে দেয়। পরে সেলুন থেকে কাঁচি এনে চুল কেটে ন্যাড়া করে দেয়। প্রিয়াঙ্কা বর্তমানে তিন মাসের অন্তঃসত্ত্বা বলে জানান। এ ঘটনায় প্রিয়াঙ্কা বাদী হয়ে স্বামী তাপস, পরিমল, বিথি, লক্ষ্মী ও হৃদয় নামের পাঁচজনকে আসামি করে বাউফল থানায় মামলা করেন।
বাউফল থানার ওসি খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় এক নম্বর আসামি তাপস ও অপর আসামি তাপসের মা লক্ষ্মী রানীকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে ওসি জানান।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close