ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ ১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯

নানিকে খুন করে নাতির আত্মসমর্পণ
নরসিংদী প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ১২:৫৪ পিএম আপডেট: ১৮.১০.২০১৯ ১:০৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 702

নানিকে খুন করে নাতির আত্মসমর্পণ

নানিকে খুন করে নাতির আত্মসমর্পণ

ভাত দিতে দেরি হওয়ায় ক্ষুদ্ব হয়ে ছোটকাল থেকে লালনপালন করা নানিকে হাতুরীদিয়ে মাথায় আঘাতকরে খুন করে নাতি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার কুড়েরপাড় গ্রামে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে হত্যাকারী নাতি পালাশ (২০) কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত নানি বৃদ্বা ফুলমালার (৬০) এর লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এব্যাপারে ওই এলাকার ইউপি সদস্য সেলিম মিয়া জানান, কুড়ের পার গ্রামের মৃত সুন্দর আলীর মেয়েকে র্পাশ্ববর্তী স্বর্রপনিগৈর গ্রামের ইসলামের নিকট বিয়ে দেয়। বিয়ের পর সুন্দর আলীর মৃত্যুতে সুন্দর আলীর স্ত্রী বিধবা ফুলমালা মেয়ের ছেলে নাতি পলাশকে লালন পালন করার জন্য নানি ফুলমালার নিকট রেখে স্কুলে ভর্তিকরে লালন পালন করে আসছিল। এরই মধ্যে নাতি পলাশ এসএসসি পাশ করে একটি কলেজে লেখা পড়া করতে থাকে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় নাতি পলাশ বাড়িতে এসে বৃদ্বা ফুলমালা (৬০) নিকট খাবার (ভাত) চায়। ফুলমালা খাবার দিতে দেরি হওয়ায় নানি-নাতির মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে নাতি পলাশ হাতের কাছে থাকা হাতুরীদিয়ে নানিকে মাথায় এলোপাথারী আঘাত করলে ঘটনাস্থলেই নানির মৃত্যুহয়। নানির মৃত্যু নিশ্চিত জেনে নাতি পলাশ নিজের প্রায়শ্চিত্ব ভোগার জন্য লাশের পাশ বসে মোবাইল টেকনোলজীর মাধ্যমে গুগুল সার্চ দিয়ে নরসিংদী পুলিশ সুপারের নাম্বারে কল করে নানিকে হত্যা করার ঘটনা প্রকাশ করে। পরে রাতেই জেলা পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ও থানা পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে থানায় নিয়ে যায় এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

নাতি কর্তৃক নানিকে হত্যা ও পুলিশের নিকট নাতির আত্মসমর্পণ হৃদয় বিধারক ঘটনাটি এলাকায় চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]