ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ ১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯

ভোলায় সভা-সমাবেশে নিষেধাজ্ঞা
ভোলা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২১ অক্টোবর, ২০১৯, ১২:৩১ পিএম আপডেট: ২১.১০.২০১৯ ১২:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 53

ভোলায় সভা-সমাবেশে নিষেধাজ্ঞা

ভোলায় সভা-সমাবেশে নিষেধাজ্ঞা

ভোলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সব ধরনের মিছিল, সভা ও সমাবেশে নিষেধাজ্ঞা দিয়েছে জেলা প্রশাসন। সোমবার (২১ অক্টোবর) সকাল থেকে এ নিষেধাজ্ঞা জারি করা হয়।

ভোলার জেলা প্রশাসক (ডিসি) মাসুদ আলম ছিদ্দিক বলেন, বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। এখন পর্যন্ত পরিস্থিতি শান্ত রয়েছে। মোতায়েন রয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), আমর্ড পুলিশ। কাউকে সমাবেশের অনুমতি দেওয়া হয়নি।

শহরের প্রবেশমুখগুলোতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। সতর্ক অবস্থানে রয়েছে তারা। ফেসবুকে ভুয়া পোস্ট দেয়া নিয়ে গতকাল রোববার বোরহান উদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষে চারজন নিহত হয়।

ঘটনার জেরে সোমবার থেকে ভোলা শহরে সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের ব্যানারে সভা-সমাবেশ ডাকা হয় । এ অবস্হায় আইনশৃঙ্খলার স্বার্থে জেলায় সব ধরনের সভা, মিছিল ও সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

জেলার শান্তিশৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি র‌্যাব, কোস্টগার্ডের পাশাপাশি মোতায়েন রয়েছে চার প্লাটুন বিজিবি। এদিকে প্রেস ক্লাবের সামনে অবস্থান নিয়েছে সমাবেশকারীরা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]