ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯ ৩ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯

ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বলল বিসিবি
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: সোমবার, ২১ অক্টোবর, ২০১৯, ৬:১২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 74

ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বলল বিসিবি

ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বলল বিসিবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে পারিশ্রমিক বাড়ানোসহ বিভিন্ন দাবিতে আন্দোলনে নেমেছেন ক্রিকেটাররা। দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে বিরত থাকার ঘোষণা দিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান।

সোমবার বিকেলে সংবাদ সম্মেলন ডেকে এ ঘোষণা দেন সাকিব। এতে শঙ্কায় পড়েছে আসন্ন ভারত সফর ও বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। মিরপুরে বিসিবির একাডেমি মাঠে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাকিব-তামিম-মুশফিক-মাহমুউল্লাহসহ অন্যান্য ক্রিকেটাররা।

এ দিকে খেলোয়াড়দের এই আন্দোলনের মুখে তাদের দাবি বিবেচনার করা হবে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী। তিনি বলেন, ‘আমরা বিষয়টা মিডিয়ার মাধ্যমে জেনেছি। দ্রুত আলোচনার মাধ্যমে আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত দেবো।’

নিজাম উদ্দিন চৌধুরী আরও বলেন, ‘খেলোয়াড়রা বোর্ডেরই একটা অংশ। তাদের যে দাবি আছে তা আলোচনার মাধ্যমেই সিদ্ধান্ত দেবো।’

১১ দফা দাবি আদায়ের ধর্মঘটে নেই বয়সভিত্তিক ও নারী ক্রিকেটাররা। সামনে জাতীয় দলের ক্যাম্প রয়েছে সাকিব-তামিমদের। কিন্তু ধর্মঘটের ফলে আসন্ন ভারত সফর শঙ্কার মুখে। নিজামউদ্দিন চৌধুরী সুজন ক্রিকেটারদের দাবি উড়িয়ে দেননি। বোর্ডের কাছে প্রস্তাব এলে সেগুলো বিবেচনা করা হবে বলে জানিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘আমরা ওদের কথা গণমাধ্যমের মাধ্যমে জেনেছি। আনুষ্ঠানিকভাবে ক্রিকেটাররা এখনও আমাদের কাছে এসব বিষয় উপস্থাপন করেনি। খেলোয়াড় এবং বোর্ড আলাদা নয়। ওরা আমাদেরই অংশ। ওদের কোনও দাবি-দাওয়া থাকলে আমরা অবশ্যই সেগুলো দেখবো।’

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের অ্যাকাডেমি মাঠে সোমবার দুপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ধর্মঘটের ঘোষণা দেন ক্রিকেটারদের প্রতিনিধি হয়ে আসা সাকিব আল হাসান। এসময় বিভিন্ন দাবি উপস্থাপন করেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহসহ কয়েকজন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]