ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ ১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯

সাকিবদের ধর্মঘট নিয়ে সৌরভ গাঙ্গুলি যা বললেন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২১ অক্টোবর, ২০১৯, ১০:১৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 202

সাকিবদের ধর্মঘট নিয়ে সৌরভ গাঙ্গুলি যা বললেন

সাকিবদের ধর্মঘট নিয়ে সৌরভ গাঙ্গুলি যা বললেন

ক্রিকেটারদের বেতন-ভাতা ও বৈষম্য নিয়ে ডাক দেওয়া ধর্মঘটে হুট করেই অচলাবস্থা তৈরি হয়েছে বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে। এই কর্মসূচীতে অনিশ্চয়তা তৈরি হয়েছে আসন্ন ভারত সফর নিয়ে।

এই অবস্থায় সাকিবদের এই ঘোষণার পর টাইগারদের নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি কথা বলেছেন বলে জানায় হিন্দুস্তান টাইমস।

বাংলাদেশি ক্রিকেটারদের ধর্মঘটের কারণে আসন্ন সিরিজের পরিণতি সর্ম্পকে সাংবাদিকরা জানতে চাইলে বিসিসিআই’র প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বলেন, এটা তাদের অভ্যন্তরীণ ব্যাপার। তারাই এটা সমাধান করবে।

ধর্মঘটের কারণে আসন্ন সিরিজটি অনিশ্চয়তায় পড়ে গেল কি না-এমন প্রশ্ন করলে মুচকি হাসেন ভারতের সাবেক এই বাঙালি অধিনায়ক।

চলমান সমস্যা নিয়ে বিসিবি’র সঙ্গে কথা হয়েছে কি না, জানতে চাইলে গাঙ্গুলি বলেন, এটা পুরোপুরিই তাদের অভ্যন্তরীণ ব্যাপার। আমি বিসিবির সঙ্গে কথা বলেছি।

উল্লেখ্য, বিসিবি একাডেমি গ্রাউন্ডে ক্রিকেটাররা এক হয়ে ১১ দফা দাবি উত্থাপন করে আল্টিমেটাম দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। এই দাবি না মানা হলে সব ধরনের ক্রিকেট খেলা থেকে বিরত থাকবেন ক্রিকেটাররা। আজ সোমবার বিকেলে সংবাদ সম্মেলন ডেকে এ ঘোষণা দেন ক্রিকেটারদের মুখপাত্র সাকিব আল হাসান।

এদিকে বাংলাদেশ দলের ভারত সফর আসন্ন। আগামী ৩ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া তিনটি টি-টোয়েন্টি ও দুই টেস্ট সিরিজ খেলতে ভারত যাওয়ার কথা রয়েছে টাইগারদের। এর মধ্যে হঠাৎ জাতীয় দলের ক্রিকেটারদের ধর্মঘটে এ সিরিজ নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]