ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ ১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯

রায়পুরার অজ্ঞান পার্টির খপ্পরে দুই প্রবাসীর সর্বস্ব লুট
রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৯:৪৯ পিএম আপডেট: ২২.১০.২০১৯ ৯:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 148

রায়পুরার অজ্ঞান পার্টির খপ্পরে দুই প্রবাসীর সর্বস্ব লুট

রায়পুরার অজ্ঞান পার্টির খপ্পরে দুই প্রবাসীর সর্বস্ব লুট

কাতার ও মালয়েশিয়া থেকে বাংলাদেশে ছুটিতে আসা দুই প্রবাসী অজ্ঞান পার্টির খপ্পরে পরে সর্বস্ব হারিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তারা হলেন, নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ নয়াহাটি গ্রামের আবু নাছির এর ছেলে কাতার প্রবাসী কামরুজ্জমান নূর ও দড়ি বালুয়াকান্দি গ্রামের কাশেম মাষ্টার এর ছেলে মালয়েশিয়া প্রবাসী  আঃমোতালিব।

ভুক্তভোগী ও পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার রাত ২ টায় কাতার প্রবাসী কামরুজ্জামান নূর হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর ফ্লাইট এ নেমে সকাল বেলা বাড়ীর উদ্দ্যেশে টঙ্গি থেকে উত্তরা পরিবহনে নরসিংদী ভেলানগর এ আসার জন্য উঠে। এসময় সৌদি থেকে ছুটিতে আসা প্রবাসী পরিচয়ে একই সাথে উত্তরা পরিবহনে উঠে অজ্ঞান পার্টির দুই সদস্য। তারা নূর এর পাশেই বসে এবং নরসিংদী সাহে প্রতাব যাবে বলে তারা নূরের সাথে আলাপ-চারিতায় বন্ধুত্বের বন্ধন তৈরী করে। এমনকি সৌদি প্রবাসী পরিচয়দানকারী একজন আ’লীগের সাবেক নেতা নরসিংদী পুরাতন বাসস্ট্যান্ড এর পাশেই বাসা বলে জানায়। তার স্ত্রীর সাথে ফোনে নতুন বন্ধু নূরকে কথা বলায় এবং বাড়ীতে বেড়াতে যেতে অনুরোধ জানায়। পাশের অন্যজন সৌদি প্রবাসী পরিচয়দান কারী সোহাগকে এয়ারর্পোট থেকে নিতে এসেছে বলে কথা হয়। এরই মধ্যে সৌদি থেকে আনা দামী বিস্কুট ব্যাগ থেকে বের করে সোহাগ  তার নতুন বন্ধু নূর সহ তারা তিনজনই খায়। কিন্তু বিস্কুট খেয়ে অজ্ঞান নূরের বিদেশ থেকে আনা তিনটি মোবাইল সেট সহ নগদ ডলার, মালামাল লাগেজ লুট করে সাহেপ্রতাপ এসে তারা নেমে পড়ে।

উল্লেখিত দুই যাত্রীকে সাহেপ্রতাব নামতে দেখে একই এলাকার বাসযাত্রী শামীমা বেগম। পরে বারৈচা বাসস্ট্যান্ড এসে তাকে বাসের হেলপার অজ্ঞান অবস্থায় নামিয়ে রেখে দেয়। পরে তাকে নরসিংদী সদর হাসপাতালে তাকে ভর্তি করে চিকিৎসা করা হয়।

অপরদিকে একই এলাকার মালয়েশিয়া প্রবাসী মোতালিব তিতাস বাসে এয়ারর্পোট থেকে বাড়ী ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। তিনি সকাল ৫ টায় এয়ারপোর্ট এ নেমে বাসে ওঠেন। এসময় তাকে অজ্ঞান করে সঙ্গে থাকা সব কিছু নিয়ে গেলেও বাসের বক্সে রাখা কিছু মালমাল ফিরে পায়। পূবাইল কাছাকাছি এসে মোতালিব অজ্ঞানের দিকে ঢলে পড়তে দেখে তাকে বাস থেকে নামিয়ে স্থানীয় চিকিৎসা করানো হয়। একই দিনে দুই প্রবাসীর দুই বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ার ঘটনায় এলাকায় নানা আলোচনা চলছে।

এ ব্যাপারে রায়পুরা থানায় সাধারণ ডায়েরী করবেন বলে কামরুজ্জামান নূর এর বড় বোন ফাতেমা বেগম।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]