ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

শেরপুরে তৃতীয় শ্রেণিপড়ুয়া শিশু ধর্ষণ: গ্রেফতার ৪
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯, ৭:১৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 145

শেরপুরে তৃতীয় শ্রেণিপড়ুয়া শিশু ধর্ষণ: গ্রেফতার ৪

শেরপুরে তৃতীয় শ্রেণিপড়ুয়া শিশু ধর্ষণ: গ্রেফতার ৪

শেরপুরের নালিতাবাড়ীতে তৃতীয় শ্রেণিপড়ুয়া সাড়ে ৮ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের আন্ধারুপাড়া বুরুঙ্গা এলাকায় ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় শনিবার (২৬ অক্টোবর) সহযোগী ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনও পলাতক রয়েছে ধর্ষক আজিজুল হক (১৯)। অন্যদিকে ধর্ষণের ক্ষত নিয়ে জেলা সদর হাসপাতালের বেডে যন্ত্রণায় কাতরাচ্ছে ওই শিশু। শনিবার দুপুরে একই হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) নালিতাবাড়ী উপজেলার বারোমারী মিশনে তীর্থ উৎসব দেখে শিশুটি আন্ধারুপাড়া এলাকায় তার মামার বাড়িতে রাত্রিযাপন করে। পরদিন শুক্রবার সন্ধ্যায় মামার বাড়ি থেকে নিজ বাড়িতে যাবার পথে একা পেয়ে ফাঁকা মাঠের পাশে ধান ক্ষেতে নিয়ে একই গ্রামের পাশ্ববর্তী বাড়ির আলম মিয়ার ছেলে আজিজুল হক ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। ওইসময় শিশুটির ডাক-চিৎকার তার বাবা-মা ও আত্মীয়-স্বজনরা ঘটনাস্থলে ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। ওইসময় ধর্ষকের বাবা-মাসহ স্বজনরা ঘটনাস্থলে যায় এবং ধর্ষক আজিজুল হককে পালিয়ে যেতে সহায়তা করে। পরে রাতেই ধর্ষিতা শিশুকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স ও ঘটনাস্থল পরিদর্শন শেষে উন্নত চিকিৎসার জন্য ধর্ষিতাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। ওই ঘটনায় ধর্ষিতা শিশুর বাবা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় আজিজুলসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত সহযোগী ৪ আসামীকে গ্রেফতার করে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, মামলার এজাহারভূক্ত ৫ আসামির মধ্যে সহযোগী ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষক আজিজুল হক গাঁ ঢাকা দিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]