ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ ৭ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯

আইএসপিএবি নির্বাচনে জয়ী ‘টিম ইউনাইটেড’
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯, ৯:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 57

আইএসপিএবি নির্বাচনে জয়ী ‘টিম ইউনাইটেড’

আইএসপিএবি নির্বাচনে জয়ী ‘টিম ইউনাইটেড’

ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন ইন্টারনেট সার্ভিসেস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) কার্যকরী কমিটির ২০১৯-২১ মেয়াদের নির্বাচনে পূর্ণ প্যানেলে জয়ী হয়েছে টিম ইউনাইটেড।

শনিবার (২৬ অক্টোবর) ঢাকার গুলশানের ইমানুয়েল কনভেনশন হলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সাধারণ ক্যাটাগরিতে দু’টি প্যানেলে ৯ পদের বিপরীতে ১৭ এবং সহযোগী ক্যাটাগরিতে চার পদের বিপরীতে দু’টি প্যানেলে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। সাধারণ ক্যাটাগরিতে ভোটার ১১৪ হলেও সহযোগী ক্যাটাগরিতে ৩১৭ জন। সাধারণ ক্যাটাগরিতে টিম ক্যাটালিস্ট বনাম টিম ইউনাইটেড এবং সহযোগী ক্যাটাগরিতে মুখোমুখি হয় দ্য এ টিম ও ক্যাটাগরি ঐক্য পরিষদ।

সাধারণ ক্যাটাগরিতে টিম ইউনাইটেডের ইমদাদুল হক পেয়েছেন ১০১ ভোট। আমিনুল হাকিম ৯৫, আহমেদ জুনায়েদ ৯১, মইনুদ্দিন আহমেদ ৮৬, নাজমুল করিম ভূঁইয়া ৮৪, রাশেদ আমিন ৮১, সরোয়ার আলম শিকদার ৭৮, আনোয়ারুল আজিম ৭৭ ও কামাল হোসেন ৭৬ ভোট পেয়ছেন।

সহযোগী ক্যাটাগরিতে রাইসুল ইসলাম তুহিন ১৮২, আসাদুজ্জামান সুজন ১৮১, নাসির উদ্দিন ১৭৪, ওহিদুল্লাহ ভূঁইয়া ১৫৫ ভোট পেয়েছেন।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার ভোট পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, এমন সোহার্দ্যপূর্ণ নির্বাচন ডিজিটাল প্রযুক্তি পরিবারে নিজেদের মধ্যে বন্ধুত্বের বন্ধন আরও সুদৃঢ় করবে।

আইএসপিএবি’র এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন তৌহিদ হোসেন ও বীরেন্দ্রনাথ অধিকারী। এছাড়া উপস্থিত ছিলেন আপিল বোর্ডের সদস্য হাফেজ হারুন এবং মো. আবুল খায়ের।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]