ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

ডিএসসিসির ২১ কাউন্সিলরকে নোটিশ
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ২৭ অক্টোবর, ২০১৯, ৩:৩৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 92

ডিএসসিসির ২১ কাউন্সিলরকে  নোটিশ

ডিএসসিসির ২১ কাউন্সিলরকে নোটিশ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২১ জন ওয়ার্ড কাউন্সিলরকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে করপোরেশন। নোটিশ জারি করা কাউন্সিলরদের মধ্যে ১৯ জন সাধারণ ওয়ার্ডের এবং দুজন সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর।

রোববার ডিএসসিসির জনসংযোগ বিভাগ থেকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। এতে বলা হয়, গত ২৩ অক্টোবর কাউন্সিলরদের বিরুদ্ধে ওই কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়। এতে স্বাক্ষর করেন ডিএসসিসি সচিব।

ডিএসসিসির যেসব কাউন্সিলরকে নোটিশ দেওয়া হয়েছে তারা হলেন—৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মাকসুদ হোসেন (মহসিন), ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. গোলাম হোসেন, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আশ্রাফুজ্জামান, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সেলিম, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিল গোলাম আশরাফ তালুকদার, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা জামান পপি, ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জসীম উদ্দিন আহমেদ, ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. তারিকুল ইসলাম সজীব, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ার পারভেজ বাদল, ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. হাসান (পিল্লু), ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম রাসেল, ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. বিল্লাল শাহ, ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আউয়াল হোসেন, ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জু, ৪০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মকবুল ইসলাম খান টিপু, ৪১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হোসেন (আলো), ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আরিফ হোসেন, ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ নাছিম মিয়া, সংরক্ষিত আসনে ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাশিদা পারভীন (মণি) ও ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শিউলী হোসেন।

জানা গেছে, তিন এর বেশি সাধারণ বোর্ড সভায় অনুপস্থিত থাকার কারণে কাউন্সিলরদের বিরুদ্ধে এই নোটিশ জারি করা হয়। ২৩ অক্টোবর থেকে পরবর্তী সাত কর্মদিবসের মধ্যে কাউন্সিলরদের চিঠির জবাব দিতে বলা হয়েছে নোটিশে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]