ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

লোহাগড়ায় ডাকাতরা গৃহকর্তাকে কুপিয়েছে
নড়াইল প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯, ৫:৩১ পিএম আপডেট: ২৯.১০.২০১৯ ৬:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 156

লোহাগড়ায় ডাকাতরা গৃহকর্তাকে কুপিয়েছে

লোহাগড়ায় ডাকাতরা গৃহকর্তাকে কুপিয়েছে

নড়াইলের লোহাগড়ায় কৃষক জাকির শেখ (৪৯) কে একদল ডাকাত কুপিয়ে মারাত্বক জখম করার অভিযোগ পাওয়া গেছে। ডাকাতিতে বাধা দেয়ায় জাকির শেখের স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৯ অক্টোবর) ভোর রাতে লোহাগড়া উপজেলার চরদিঘলিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। মারাত্নক আহত জাকির বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চরদিঘলিয়া গ্রামের মৃত রহিম শেখের ছেলে কৃষক জাকির শেখ প্রতিদিনের মতো সোমবার রাতে ঘুমিয়ে পড়েছিলেন। রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ৭/৮ জনের একদল ডাকাত বারান্দার গ্রীলের তালা ভেঙ্গে ঘরে প্রবেশের চেষ্টা করে। এসময় জাকিরের স্ত্রী ঘুম থেকে উঠে এলে ডাকাত দলের কয়েকজন অস্ত্রের মুখে তাকে বাড়ির পাশের বাগানে নিয়ে নির্যাতন করে। বাকিরা ঘরে প্রবেশ করে। এসময় জাকির ডাকাতদের বাধা দিতে গেলে ধারালো অস্ত্র দিয়ে জাকির শেখকে কুপিয়ে মারাত্বক জখম করে এবং স্ত্রী নীলাকে নির্যাতন করে ।

আহত জাকিরের ভাতিজা ইয়ার আলী জানান, রাতে চাচাতো বোন (জাকিরের মেয়ে) নাদিরা আমাদের বাড়িতে গিয়ে জানায় তাদের বাড়িতে ডাকাত পড়েছে এবং ডাকাতরা জাকিরকে কুপিয়ে ফেলে গেছে। এলাকাবাসী ওই বাড়ি যাবার আগেই ডাকাতরা পালিয়ে যায়। গ্রামের লোকজন আহত জাকিরকে উদ্ধার করে মঙ্গলবার ভোররাতে(৪টা) লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। হাসপাতাল সূত্র জানায়, অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে মঙ্গলবার ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।

দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান নীনা ইয়াসমিন জানান, খুব ভোরেই জাকিরের বাড়িতে ডাকাতি এবং তার স্ত্রীকে নির্যাতরে খবর পেয়েছি। ৭-৮ জন ডাকাত জাকিরকে কুপিয়ে জখম কবার পাশাপাশি তার স্ত্রীকেও নির্যাতন করেছে। এ বিষয়ে পুলিশকে অবহিত করা হয়েছে।
নীলার ভাই রাজিব জানান, আমার বোনের বাড়িতে মঙ্গলবার ভোররাতে ৭/৮ জন ডাকাত প্রবেশের চেষ্টা করে। এদের একটি অংশ আমার বোনের স্বামী জাকিরকে কুপিয়ে জখম করেছে। ডাকাতদের তিনজনের মুখ খোলা ছিল। বাকি কজনের মুখোশ পরা ছিল।
নড়াইলের অতিরিক্ত পলিশ সুপার(সদর ও লাহাগড়া সার্কেল) শেখ মো. ইমরান জানান,আহত জাকিরের স্ত্রী কয়েকজনকে চিনতে পেরেছে,জাকির মারাত্নক আহত এখবর পেয়েছি। তবে ঘটনাটি ডাকাতির ঘটনা নয়। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মামলা নিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]