ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

হাসপাতালের টয়লেট থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯, ১০:২৯ এএম আপডেট: ৩১.১০.২০১৯ ১০:৩৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 153

হাসপাতালের টয়লেট থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

হাসপাতালের টয়লেট থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর জেলা সদর হাসপাতালের টয়লেট থেকে আব্দুল মালেক (৬১) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডের টয়লেটের ভেন্টিলেটরের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত আব্দুল মালেক সদর উপজেলার লছমনপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। তিনি ৬ সন্তানের জনক ও পেশায় আইসক্রিম বিক্রেতা ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, আব্দুল মালেক মূত্রথলির সমস্যার চিকিৎসা নিতে গত ২৬ অক্টোবর শনিবার জেলা সদর হাসপাতালে ভর্তি হন। ৪ দিন যাবত তিনি পুরুষ সার্জারী ওয়ার্ডের বি-১৩ নম্বর বেডে সার্জারী ডা. রবিউল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। বুধবার রাত ৯টার দিকে আব্দুল মালেক ওই ওয়ার্ডের টয়লেটে গিয়ে অনেকক্ষণ পরও বাইরে না আসায় তার স্ত্রী ফিরোজা বেগম মালেককে ডাকতে থাকেন। ওইসময় তার স্ত্রীর সন্দেহ হলে তিনি টয়লেটের দরজা খুলে মালেককে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে হাসপাতালের অন্য রোগীর লোকজন, নার্সরা সেখানে দৌড়ে যান। খবর পেয়ে জেলা হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীসহ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বিল্লাল হোসেন ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশ কর্মকর্তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, জেলা সদর হাসপাতালের টয়লেট থেকে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দীর্ঘদিন ধরে রোগ ভোগের কারণে মানসিক যন্ত্রণায় তিনি আত্মহত্যা করতে পারেন। তবে লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন জানান, ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে ঘটনাটি আত্মহত্যা নাকি অন্য কিছু।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]