ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ ৭ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯

ফের 'যৌনকর্মী' বলায় ক্ষেপলেন স্বস্তিকা
বিনোদোন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯, ৫:১৩ পিএম আপডেট: ৩১.১০.২০১৯ ৫:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 275

ফের 'যৌনকর্মী' বলায় ক্ষেপলেন স্বস্তিকা

ফের 'যৌনকর্মী' বলায় ক্ষেপলেন স্বস্তিকা

সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ইনস্টাগ্রামে বেশ সক্রিয় ঠোঁট কাটা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নিত্য নতুন ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে এসব মাধ্যমে। শুটিং হোক কিংবা পার্টি, নিজের নানা মুহূর্তের ছবি ফেসবুক ও ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ফলোয়ারের সংখ্যাও দিন দিন বাড়ছে।

কোনো বিষয়েই লুকোছাপা করার অভ্যেস তো নেই-ই তার। কাউকে পরোয়াও করেন না। স্পষ্ট ভাষায় নিজের বক্তব্য জাহির করতে তার জুড়ি মেলা ভার। ভক্তরা তার ছবিতে লাইক দেয়, কমেন্ট করে। আবার অনেক বক্ত তাকে অনৈতিক প্রস্তাব ও দেন। সে সব প্রস্তাবের প্রতিবাদ করতে দেখা যায় তাকে।

ফের 'যৌনকর্মী' বলায় ক্ষেপলেন স্বস্তিকা

ফের 'যৌনকর্মী' বলায় ক্ষেপলেন স্বস্তিকা

এবার সামাজিক মাধ্যমে ফের অশালীন আক্রমণের শিকার হলেন এই অভিনেত্রী । 'অভিনেত্রী কম যৌনকর্মী বেশি লাগে আপনাকে'। সম্প্রতি স্বস্তিকার ছবির নীচে এমনই অশালীন মন্তব্য করেন এক ব্যক্তি।

নিজের ছবির নীচে এমন মন্তব্য দেখে তার উপযুক্ত জবাবও দেন এই অভিনেত্রী। জবাব দিয়ে সমালোচককে কার্যত চুপ করিয়ে দেন স্বস্তিকা। রাম বণিক নামে ওই ব্যক্তিকে তিনি বলেন, 'ধন্যবাদ রামবাবু। ওরা তো খেটে খাওয়া মানুষ, ওদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তাধারা ওদের মতো বড় করুন, দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে।'

স্বস্তিকার পাশাপাশি তার ভক্তরাও সংশ্লিষ্ট ওই ব্যক্তির বিরুদ্ধে তাদের রাগ, ক্ষোভ ক্ষোভ প্রকাশ করেন। যদিও তাতেও মুখ বন্ধ হয়নি ওই ব্যক্তির। এরপরও তিনি  স্বস্তিকার বিরুদ্ধে ক্রমাগত অশালীন মন্তব্য করতে থাকেন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]