ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

গৌরনদীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে আটকে যুবকের মৃত্যু
গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৩ নভেম্বর, ২০১৯, ৫:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 56

গৌরনদীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে আটকে যুবকের মৃত্যু

গৌরনদীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে আটকে যুবকের মৃত্যু

বন্ধুদের সাথে অন্যের গাছের কদবেল পাড়তে গিয়ে শনিবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার কাছেমাবাদ গ্রামে ধান ক্ষেতের ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে আটকে মোঃ নাজমূল সিকদার (২৭) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতের স্বজন, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই গ্রামের চৌকিদার (গ্রাম পুলিশ) মোঃ সরোয়ার সিকদারের ছেলে মোঃ নাজমূল সিকদার (২৭) তার ৬ বন্ধুর সাথে শনিবার রাত ৯টার দিকে তাদের প্রতিবেশী আজাহার বেপারীর কদবেল গাছ থেকে চুরি করে কদবেল পাড়তে যায়।

ওই ৬ বন্ধুর মধ্যে নাজমূল প্রথমে গাছে উঠতে রওনা হলে গাছের তলায় ধান ক্ষেতের মধ্যে ইঁদুর মারার জন্য পাতা ফাঁদে পা জড়িয়ে সে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়। সহযোগী বন্ধুরা মিলে তখন ডাক-চিৎকার দিয়ে কদবেল গাছের মালিককে ডেকে ফাঁদের বিদ্যুৎ লাইন বন্ধ বন্ধ করায়।

এরপর তারা গুরুতর আহত নাজমূলকে সেখান থেকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকগণ তখন তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম সরোয়ার জানান, খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। নিহতের স্বজনরা কেউ এখনও থানায় কোনও অভিযোগ করেনি। তারা লাশের ময়না তদন্ত ও দাফন-কাফনে ব্যাস্ত। দাফন শেষে স্বজনরা কেউ থানায় অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]