ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা
নাটোর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৪ নভেম্বর, ২০১৯, ১:৩০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 116

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

চাঁদাবাজি ও হত্যার হুমকির অভিযোগ এনে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে আদালতে মামলা করেছে ভুক্তভুগি পরিবার। রোববার বিকেলে উপজেলার বাঁশভাগ গ্রামে নজরুল ইসলাম কাজীর ছেলে ইউনুছ কাজী বাদি হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের আদালতে এই মামলাটি দায়ের করেন।

এসময় বিচারক শুনানী শেষে আগামী ০২ ডিসেম্বরের মধ্যে তদন্ত পুর্বক আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলায় আসাদসহ অজ্ঞাত আরও ১০-১২ জনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযুক্ত আসাদুজ্জামান আসাদ নলডাঙ্গা উপজেলার রামশার কাজীপুর গ্রামের আনছার শাহের ছেলে এবং নলডাঙ্গা উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান।

মামলার বাদি পক্ষের আইনজীবি আদিল খান জানান, বাদি ইউনুছ কাজীর ছোট ভাই কাজী সুমনকে নারায়নগঞ্জ জেলার একটি নারী ও শিশু নির্যাতন মামলায় অভিযুক্ত হন। এ মামলায় জামিন ও অব্যাহতি করে দেওয়ার কথা বলে দুই লাখ টাকা দাবী করেন আসাদ।  ২০১৭ সালের ০৩ নভেম্বর নিজ বসতবাড়িতে বসে স্থানীয় লোকজনের উপস্থিতিতে ইউনুছ কাজী প্রথম দফায় আসাদকে এক লাখ টাকা দেন। দাবী অনুযায়ী কিছু দিন পরে আবারও মামলার খরচ বাবদ আরও এক লাখ টাকা দাবী করেন। এঘটনায় গত ২৪ অক্টোবর ইউনুছ নলডাঙ্গা বাজারে গেলে আসাদুজ্জামান আসাদ তার  অফিসে নিয়ে যান এবং এক লাখ টাকা দাবী করেন। এসময় টাকা দিতে অস্বীকার করলে তাকে মারপিট করা হয়। টাকা না দিলে আসাদ তাকে ও তার ভাই সুমন কাজীকে খুন করার হুমকি দিয়ে আসছিলেন। এই ঘটনার প্রেক্ষিতে গত রোববারে ইউনুছ কাজী আদালতে উপস্থিত হয়ে আসাদের নামে একটি চাঁদা বজি মামলা দায়ের করেন। এসময় বিচারক শুনানী শেষে এই আদেশ দেন।

এব্যাপারে নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ জানান, এটা তার বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া কিছু নয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]